সংযুক্ত আরব আমিরাতের দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে পার্কিং করতে গিয়ে চট্টগ্রামের আরিফ রাজ আজাদ (৩৫) মৃত্যুবরণ করেন। জানা যায়, অন্যান্য দিনের মতো ৩১ অক্টোবরের ওইদিন তিনি দুবাই বিমানবন্দরের তৃতীয় তলার পার্কিংয়ে গাড়ি পার্ক করতে যান। সেইসময় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তৃতীয় তলা থেকে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলেই আরিফ রাজ আজাদ (৩৫) মৃত্যুবরণ করে।

দুবাই ট্রাফিক পুলিশের ডিরেক্টর ব্রিগেডিয়ার সাইফ মুহাইর আল মাররুই বলেন গতকাল সকাল ৮ টায় দুবাই এয়ারপোর্টে কার্গো ভিলেজে গাড়ি পার্কিংকালে গাড়ি পিছনে দেয়ার সময় পড়ে গেলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তিনি আরো জানান দুর্ঘটনার কারণ তদন্ত করা হচ্ছে।

নিহত আরিফ রাজ আজাদ চট্টগ্রামের আনোয়ারা উলজেলার বটতলী গ্রামের ওয়াদ্দার পাড়ার মৃত মোহাম্মদ মিঞার পুত্র, তিন ভাই বোনের মধ্যে তিনি বড়। তিনি বটতলী শাহ্ মোহছেন আউলিয়া উচ্চ বিদ্যালয়ের ২০০৩ সালের এসএসসি ব্যাচের ছাত্র ছিলেন। বিগত প্রায় ১২বছর থেকে তিনি আমিরাতে অবস্থান করছিলেন। তার মরদেহ দুবাইরের একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। স্থানীয় আইনী প্রক্রিয়া শেষ হলে তার মরদেহ দেশে পাঠানো হবে বলে জানিয়েছে দুবাই কন্সুলেটের কর্মকর্তা।

আজকের পত্রিকা/জিয়াউল হক জুমন/ইউএই প্রতিনিধি