গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী অফিসার, এম এম মনিরুল আলম এবং এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, আনিস এ. খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। সেই অন্যান্য কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন। ছবি: গার্ডিয়ান লাইফ

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেডের মধ্যে সম্প্রতি গুলশানের এমটিবি’র প্রধান কার্যালয়ে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির আওতায় এমটিবি’র কর্মকর্তারা ও তাদের সংশ্লিষ্ট পরিবারের সদস্যবৃন্দ গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেডের মাধ্যমে ইন্সুরেন্স কভারেজ ও সুবিধাদি গ্রহণ করতে পারবেন।

গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী অফিসার, এম এম মনিরুল আলম এবং এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, আনিস এ. খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এছাড়াও এই অনুষ্ঠানে গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেড-এর চীফ প্যাট্রন, তপন চৌধুরী, পরিচালক, ডেভিড গ্রিফিথস, হেড অব গ্রুপ ইন্সুরেন্স, মোঃ আজিমুল হক, হেড অব ব্যাংক অ্যাসুরেন্স, আহমেদ ইশতিয়াক মাহমুদ ও হেড অব মার্কেটিং এ্যান্ড কমিউনিকেশন্স, রুবাইয়াত সালেহিন, এবং এমটিবি’র পরিচালকবৃন্দ, ড. আরিফ দৌলা, এম. এ. রউফ জেপি ও আব্দুল মালেক, এ্যাক্টিং হেড, গ্রুপ এইচ আর, মার্কাস সি. গমেজ এবং গ্রুপ চীফ কমিউনিকেশন্স অফিসার, আজম খানসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের পত্রিকা/এমইউ/সিফাত