মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের সেলস কনফারেন্স। ছবি: গার্ডিয়ান

‘শ্রেষ্ঠত্বের প্রতিশ্রুতি’ শিরোনাম নিয়ে জুলাই ৭-৮ তারিখে কক্সবাজারের হোটেল সী প্যালেসে অনুষ্ঠিত হয়ে গেলো গার্ডিয়ান লাইফ ইনস্যুরেন্স লিমিটিডের সেলস কনফারেন্স। গার্ডিয়ান লাইফের ব্যবস্থাপনা পরিচালক এবং মূখ্য নির্বাহী কর্মকর্তা, এম.এম.মনিরুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানটির শোভাবর্ধন করেন।

রিটেইল ব্যবসায়ের প্রধান, মাহমুদুর রহমান খান ২দিন ব্যাপী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। এছাড়াও উপব্যবস্থাপনা পরিচালক, মোহাম্মদ সাজ্জাদুল করিম; চীফ ফিনান্সিয়াল অফিসার, শেখ রাকিবুল করিম;হেড অফ মার্কেটিং, রুবাইয়াত সালেহীন; মানব সম্পদ উন্নয়ন বিভাগ প্রধান, হাবিব হাসান চৌধুরী সহ প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদসম্পন্ন অনেকেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উদ্বোধনী বক্তব্যে জনাব এম. এম. মনিরুল আলম ২০১৮ সালজুড়ে সংঘটিত হওয়া প্রতিষ্ঠানের প্রসার, উন্নয়ন এবং গঠনমূলক কর্মকাণ্ডে অবদান রাখার জন্য প্রতিষ্ঠানের সম্মানিত পরিচালকবৃন্দ, ব্যবস্থাপনা কমিটি, শাখা প্রধান, ব্রাঞ্চ ম্যানেজার সহ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি এই উন্নয়নের ধারা ভবিষ্যতেও বহাল থাকবে বলে তিনি আশা ব্যক্ত করেন।

কনফারেন্সের একটি বড় অংশ জুড়েই বছরব্যাপী উন্নয়ন এবং ভবিষ্যৎ কর্ম পরিকল্পনা নিয়ে ব্রাঞ্চ ম্যানেজারদের মধ্যে সভা অনুষ্ঠিত হয়। পরবর্তীতে ২০১৮এর সেরা পারফর্মার এবং গার্ডিয়ান স্টার পুরষ্কার বিতরণ করা হয় একটি চমৎকার ফটো সেশনের মাধ্যমে। সমাপনী বক্তব্যে এম.এম.মনিরুল আলম বলেন,‘গার্ডিয়ান লাইফ বাংলাদেশের ইনস্যুরেন্স সেক্টর এর উন্নয়নের মশাল হাতে নিয়ে এগিয়ে যেতে দৃঢ়প্রতিজ্ঞ এবং আত্মবিশ্বাসী। নিবেদিত গ্রাহক সেবা, সৃজনশীল এবং নিত্যনতুন অর্থনৈতিক সেবা এবং ডিজিটালাইজেশনের মাধ্যমে ইন্স্যুরেন্সের প্রতি দেশের সাধারণ মানুষের প্রথাগত ধারণা পরিবর্তনে গার্ডিয়ান লাইফ প্রতিশ্রুতিবদ্ধ।’

মনোমুগ্ধকর এক সাংস্কৃতিক পরিবেশনা এবং র‍্যাফেল ড্র এর মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি টানা হয়।

আজকের পত্রিকা/এমইউ