গাজীপু‌রে সংবা‌দের প্র‌তিবা‌দে বি‌ক্ষোভ ও ঝাড়ু মি‌ছিল

গাজীপুর সি‌টি কর‌পো‌রেশ‌নের হ‌রিণাচালা এলাকায় স্থানীয় কাউ‌ন্সিল‌রের বিরুদ্ধে সংবাদ প্রকা‌শের প্র‌তিবা‌দে ১৪ মার্চ বৃহস্প‌তিবার বি‌কে‌লে প্র‌তিবাদ সভা, বি‌ক্ষোভ ও ঝাড়ু মি‌ছিল ক‌রে‌ছেন এলাকাবা‌সী।

এলাকাবা‌সী জানান, বার বার নির্বা‌চিত গাজীপুর সি‌টি কর‌পো‌রেশ‌নের ৮নং ওয়ার্ড কাউ‌ন্সিলর মো. সে‌লিম রহমানের বিরু‌দ্ধে চাঁদাবা‌জি, জ‌মিদখল, মাদক ব্যবসাসহ নানা অ‌ভি‌যোগ নি‌য়ে গত বুধবার টে‌লি‌ভিশনে প্র‌তি‌বেদন প্রচার করা হয়। এর আ‌গেও তার বিরু‌দ্ধে এক‌টি প‌ত্রিকায় এ ধর‌ণের অ‌ভি‌যোগ নি‌য়ে সংবাদ প্রকা‌শিত হয়।

এসব সংবা‌দের প্র‌তিবা‌দে ১৪ মার্চ বৃহস্প‌তিবার বি‌কে‌লে এলাকাবাসী ঝাড়ু হা‌তে হ‌রিণাচালা এলাকায় বি‌ভিন্ন সড়‌কে বি‌ক্ষোভ মি‌ছিল ক‌রে। প‌রে কাউ‌ন্সিলর মো. সে‌লিম রহমা‌নের বা‌ড়ি‌র উঠা‌নে এক‌ প্র‌তিবাদ সভা ক‌রে।

প্র‌তিবাদ সভায় কাউ‌ন্সিলর মো. সে‌লিম রহমা‌ন ব‌লেন, তার বিরু‌দ্ধে যে সব অ‌ভি‌যোগ ক‌রে সংবাদ প্রচার করা হ‌য়ে‌ছে তা মিথ্যা। এক‌টি পক্ষ তার কাছে সু‌বিধা না পে‌য়ে প‌ত্রিকা ও টেলি‌ভিশ‌নে এ সব মিথ্যা সংবাদ প্রচার করছেন।

‌তি‌নি প্রশ্ন রা‌খেন, আ‌মি সন্ত্রাস, মাদক ব্যবসা‌য়ি, জ‌মি দখল ও চাঁদাবাজ থাক‌লে এলাকাবা‌সী ভোট দি‌য়ে দ্বিতীয় বা‌র আমা‌কে কাউ‌ন্সিলর নির্বা‌চিত কর‌বেন কেন? এসব সংবা‌দের প্রতিবা‌দে এলাকার শতশত মানুষ বি‌ক্ষোভ ও প্র‌তিবাদ কর‌ছে কেন?

এ সময় উপ‌স্থিত ছি‌লেন- গাজীপুর সি‌টি কর‌পো‌রেশ‌নের ৭নং ওয়ার্ড কাউ‌ন্সিল মো. কাউছার আহ‌ম্মেদ, গাজীপুর মহানগর আওয়ামীলী‌গের বন ও প‌রি‌বেশ বিষয়ক সম্পাদক শেখ আক্কাছ আলী, আওয়ামীলীগ নেতা মো. সোলায়মান মিয়া ও আব্দুর রহমান মাস্টার প্রমুখ।

রাজীব সরকার/গাজীপুর।