গাজীপুর চৌরাস্তার টেকনগরে অবস্থিত ফোটনের এই শো-রুমে সেলস, সার্ভিস এবং যন্ত্রাংশের সুবিধা পাওয়া যাবে। ছবি: ফোটন

১৩ মে সোমবার থেকে এস এম মটরস, এ সিআই মটরসের ফোটন বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হিসাবে গাজীপুরে এর যাত্রা শুরু করলো। গাজীপুর চৌরাস্তার টেকনগরে অবস্থিত ফোটনের এই শো-রুমে সেলস, সার্ভিস এবং যন্ত্রাংশের সুবিধা পাওয়া যাবে। ফোটনের ১ থেকে ৩.৫ টনের পিক-আপসহ অন্যান্য সকল ভারী যানও পাওয়া যাবে শো-রুমটিতে।

ভিডিও বার্তার মাধ্যমে এই শো-রুম উদ্বোধন করেন এ সিআই মটরস এর এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস। এ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ সিআই মটরসের সেলস ডিরেক্টর আজম আলি, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মাওলানা মনজুর হোসেন, ডিলার মো: শফিকুল ইসলাম মামুন, এ সিআই মটরসের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং অসংখ্য গ্রাহক ও শুভার্থীবৃন্দ।

এ সিআই মটরসের নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস বলেন, ‘ফোটন কমার্শিয়াল ভেহিক্যালে নিশ্চিত করা হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি এবং এ সিআই মটরস নিশ্চিত করবে দেশব্যাপী বিক্রয়োত্তর সেবা, যন্ত্রাংশ সহজলভ্যতা এবং গ্রাহক সন্তুষ্টি।

ফোটন বিশ্বের সর্বাধিক বিক্রীত বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড, এ পর্যন্ত বিশ্ব বাজারে ফোটন ৯০ লক্ষের অধিক বিভিন্ন মডেলের বাণিজ্যিক গাড়ি বিক্রি করেছে। বাংলাদেশে ফোটনের সকল প্রকার বাণিজ্যিক গাড়ির একমাত্র পরিবেশক হিসেবে এ সিআই মটরস এই বছর গাড়ির বিক্রি শুরু করে।

আজকের পত্রিকা/এমইউ/সিফাত