আটক আসামি।

গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের মাদক সম্রাট এক ডজন মাদক মামলার এজাহার নামীয় আসামি শামীম ওসমান সরদার (২৯) কে ২২ মে বিকালে গ্রেফতার করে।

থানা সুত্রে জানা জায়, মাদক সম্রাট শামীমকে ডিবি ও সুন্দরগঞ্জ থানা পুলিশের যৌথ টিম জিজ্ঞাসাবাদে তার হেফাজতে বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্রশস্ত্র থাকার তথ্য পাওয়া যায়।

তাহার তথ্যের ভিত্তিতে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে অতিঃ পুলিশ সুপার (এ-সার্কেল) মোঃ আবদুল আউয়াল এর নেতৃত্বে ডিবি ও সুন্দরগঞ্জ থানা পুলিশের একটি যৌথ টিম আসামি শামীমকে সাথে নিয়ে তাহার দেখানো মতে সুন্দরগঞ্জ উপজেলার পূর্ব ছাপরহাটি এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধার অভিযানে যায়।

২৩ মে রাত ০২.৪৫ মিনিটে উক্তস্থানে পৌঁছামাত্র অতর্কিতে মাদক ব্যবসায়ী শামীম এর সহযোগী মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী একটি গ্রুপ আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র -সহ পুলিশের উপর আক্রমণ করে এবং গুলি করে আসামি ছিনাইয়া নেওয়ার চেষ্টা করলে সন্ত্রাসীদের হামলা প্রতিরোধ কল্পে পুলিশ ও পাল্টা শর্টগানের গুলি করিয়া সন্ত্রাসীদের ধরার চেষ্টা করিলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে ২০৪০ পিচ ইয়াবা ৩টি বড় তরবারীও ৭টি গুলির খোসা পাওয়া যায় এবং আসামি শামিমকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

এই ঘটনায় অতিঃ পুলিশ সুপার মোঃ আবদুল আউয়াল(এ-সার্কেল)ও ডিবি পুলিশের এসআই আবু নেওয়াজ সরদারসহ ৫ পুলিশ সদস্য আহত হয়। তাদের সদর হাসপাতাল সহ সুন্দরগন্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হইতেছে।

ছাদেকুল ইসলাম রুবেল/গাইবান্ধা