কেন্দুয়া থানা

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গণ্ডা ইউনিয়নের গণ্ডা গ্রামে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আকবর আলীকে রোববার সন্ধ্যায় গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত আকবর আলী ওই উপজেলার সান্দিকোনা ইউনিয়নের বাঘবেড় গ্রামের আলী হোসেনের ছেলে। তিনি গড়াডোবা কারিগরি স্কুলের শিক্ষক। পাশাপাশি তিনি ওই ইউনিয়নের মডেল বাজারে একটি কোচিং সেন্টারে পাঠদান করে আসছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, শিক্ষক আকবর আলী ওই ছাত্রীকে শনিবার মুঠোফোনে জানায় রবিবার সকাল সাড়ে ছয়টার দিকে কোচিং সেন্টারে আসার জন্য। অপরদিকে কোচিং সেন্টারের অন্যান্য ছাত্রীদের জানান তিনি সকালে অন্যত্র বেড়াতে যাবেন। শিক্ষকের কথা মতো কোচিং সেন্টারে এসে দেখেন অন্য শিক্ষার্থীরা নেই । এসময় অন্য ছাত্রীরা না আসার কারণ জানতে চাইলে ছাত্রীরা পরে আসবে বলে জানান অভিযুক্ত শিক্ষক। এরপর ওই ছাত্রীকে পাশের কম্পিউটার রোমে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এসময় ওই ছাত্রীর চিৎকার শুনে স্থানীয়রা এসে ছাত্রীকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন।

এ ঘটনার খবর পেয়ে কেন্দুয়া থানা পুলিশ অভিযুক্ত শিক্ষক আকবর আলীকে রোববার সন্ধ্যায় গ্রেফতার করে।এ ঘটনায় ওই ছাত্রী নিজেই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কেন্দুয়া থানায় একটি মামলা দায়ের করেছে।

কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক আকবর আলীকে গ্রেফতার করা হয়েছে। এঘটনায় অন্য কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।