বিশিষ্ট অর্থনীতিবিদ, গণফোরামের সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া বলেছেন, গণফোরাম একটি গণতান্ত্রিক দল, বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে চাই।

তাই যারা দেশকে ভালোবাসে, আমাদের দলে আসে, ওইসব মানুষ নিয়ে একটি সুষ্ঠু নির্বাচনের দিকে আমরা এগিয়ে যেতে চাই। তিনি বলেন, আমরা ক্ষমতা চাই, ইনশাআল্লাহ ক্ষমতায় যাবো।

জনগণ কিভাবে তাদের অধিকার প্রতিষ্ঠা করবে উল্লেখ করে রেজা কিবরিয়া বলেন, একটি অবাধ, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে। এই অধিকার খর্ব করেছে যারা তারা থাকবে না।

তিনি বলেন, গণফোরামের গণজাগরণ আমাদেরকে ক্ষমতায় নিয়ে যাবে

বৃহস্পতিবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে গণফোরামের বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গণফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আনসার খানের সভাপতিত্বে ও গণফোরাম সিলেট মহানগরের আহবায়ক অ্যাডভোকেট এমদাদুল হক এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণফোরামের নির্বাহী সভাপতি, মোকাব্বির খান এমপি, অ্যাডভোকেট মহসিন রশীদ, মোশতাক আহমদ,আব্দুস সামাদ, সভাপতিত্ব করেন অ্যাডভোকেট আনসার খান, এমদাদুল হক, অ্যাডভোকেট পান্না লাল দাশ,অ্যাডভোকেট কানাই লাল দাশ, অ্যাডভোকেট আং মালিক শামীম,মালেকা চৌধুরী, রেহানা খান,মোং রজব আলী, ডা. শাহ আজাদ আলী,শিবু প্রসাদ, আশরাফ হোসেন,সালেহ আহমদ, আনিছুর রহমান,নজরুল ইসলাম আজাদ, মনসুর ঘোরী, আবু জাফর শিহাব, রুহুল আমিন ইমরান,তরিকুল ইসলাম, নিজাম উদ্দিন, গোলাম মোস্তফা, আঃ রশীদ মাখন,আবু তাহের, মোতাহির হোসেন প্রমূখ নেতৃবৃন্দ।