ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের দড়ি বাউশিয়া এলাকায় আজ মঙ্গলবার বিকেল ৩ টার দিকে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ১৭ জন আহত হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহতের সাথে কথা বলে জানা যায়, আজ মঙ্গলবার বিকেল ৩ টার দিকে মুন্সীগঞ্জের ঢাকা-চট্রগ্রাম মহা-সড়কের গজারিয়া অংশের দড়িবাউশিয়া এলাকায় ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে একটি কাভার্ড ভ্যানকে ধাক্কা দিলে বাসটির সামনের অংশ ধুমরে মুচরে যায় এতে ঘটনাস্থলে বাসের দুই যাত্রী মারা যায়,আহত হয় ১৭ যাত্রী।

আহতের উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করে হাইওয়ে পুলিশ।

আহতের মধ্যে কয়েকজনের অবস্থা অশংখ্যাজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে ১০ জনকে।
আহতরা হলেন, রনি মিয়া (৪০), সুজন(২৪),পলাশ (২২), সাকিল (২৩),ফারাজানা (৩৫),আরজুদা (৩৬), সোলায়মান হোসেন (৫০), মোখলেশ (৪০), আলমগীর (৪৮), মোহাম্মদ হোসেন (৩৫), আবু জাফর (৪৫), খোরশেদ আলম (৪১), হাবীব (২৩), রায়হান (১৯),শামিউল (৪), গিয়াস উদ্দিন (৪৫),রবিন (১৭)।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মো: কবির হোসেন খান জানান, যাত্রীবাহী ও কাভার্ড ভ্যানটি বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে ঢাকা-চট্রগ্রাম মহা-সড়কে যানবাহন চলাচল স্বাভিক রয়েছে।

-মঈনউদ্দিন সুমন