আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য রাখেন মন্ত্রী।

খালেদা জিয়াকে কেউ মনে রাখবে না বলে মন্তব্য করেছেন এলজিআরডি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

তিনি বলেন, আওয়ামী লীগের জন্ম হয়েছে মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে নিরবিচ্ছিন্ন আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে। বন্দুকের নলের মাধ্যমে এই দলের সৃষ্টি হয়নি।

একাত্তরের মহান স্বাধিনতা যুদ্ধসহ দেশের সকল আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়েছে এই আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

শনিবার দুপুরে শহরের বদরপুরে অবস্থিত আফসানা মঞ্জিলে আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ কর্মসূচি উদ্বোধন করেন খন্দকার মোশাররফ হোসেন।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্না হাসান, সদর উপজেলার চেয়ারম্যান, কোতয়ালী থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্যা, জেলা যুবলীগের আহবায়ক এইচ এম ফুয়াদ প্রমুখ। জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান হোসেন মৃধা এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে খন্দকার মোশাররফ হোসেন সহ নেতৃবৃন্দ তাদের পদ নবায়ন করেন। এছাড়া অনেকে নতুন সদস্য পদ লাভের জন্য ফরম সংগ্রহ করেন। আগামী ২৩ জুলাই পর্যন্ত এ সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ কর্মসূচি চলবে বলে দলীয় সূত্র জানায়।

ইয়াকুব আলী তুহিন/ফরিদপুর