স্টার সিনেপ্লেক্সে সিনেমার অগ্রিম টিকেট কিনতে মানুষের ঢল। ছবি: সংগৃহীত

বিশ্বজুড়ে চলচ্চিত্রপ্রেমীদের কাছে আকর্ষণীয় এক নাম অ্যাভেঞ্জার্স। সিরিজের সবশেষ ছবি ‘অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার’ এর পর দর্শকদের কৌতুহল এখন আকাশছোঁয়া। ভক্তরা রীতিমত তীর্থের কাকের মত অপেক্ষা করছেন নতুন ছবির জন্য। সেই অপেক্ষার অবসান ঘটছে শিগগিরই। ২৬ এপ্রিল বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’।

অ্যাভেঞ্জার্সের শেষ খেলা দেখতেই হবে। কিন্তু টিকিট মিলবে কি? এই আশঙ্কায় রাজধানীর সীমান্ত সম্ভারের সিনেপ্লেক্সের টিকেট সংগ্রহের জন্য দেখা গেল প্রায় কিলোমিটার খানেক লাইন। স্টার সিনেপ্লেক্সের আট তলা থেকে লাইন পান্থপথের মূল রাস্তায় নেমে আসে। অন্যদিকে, সীমান্ত স্কয়ারে প্রায় এক কিলোমিটার লাইন তৈরি হয়ে যায় অ্যাভেঞ্জারসের অগ্রিম টিকেট সংগ্রহের জন্য। একই অবস্থা যমুনার ব্লকবাস্টার সিনেমা হলেও।

এ বিষয়ে স্টার সিনেপ্লেক্সের সিনিয়র ম্যানেজার (মিডিয়া ও মার্কেটিং) গণমাধ্যমকে বলেন, ‘আমরা অগ্রিম টিকেট দিতে গিয়ে হিমসিম খাচ্ছি। ইতোমধ্যে দুইদিনের টিকেট শেষ হয়ে গেছে। বসুন্ধরা সিটি ও সীমান্ত সম্ভার দুই জায়গাতেই। শুক্রবার ও শনিবারের টিকেটের ওপর এমনিতেই চাপ থাকে। কিছুক্ষণের মধ্যে হয়তো তৃতীয়দিনের টিকেটও শেষ হয়ে যাবে।’

ছবিটি নিয়ে দর্শকদের তুমুল আগ্রহের প্রমাণ মিলেছে ইতোমধ্যে। টিকেট বিক্রিতে ‘ইনফিনিটি ওয়ার’কে ছাড়িয়ে গেছে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’। ধারণা করা হচ্ছে আগের সব রেকর্ড ভেঙ্গে ফেলবে এ ছবি। অন্তত টিকেট বিক্রির হিসেবে সেটাই মনে হচ্ছে এখন পর্যন্ত। ছবিটির অগ্রিম টিকেট বিক্রি শুরু করেছিল ‘ফানডানগো’ সাইটটি।

দেখুন ভিডিও’তে

‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’ সম্পর্কে জানতে আরো পড়ুন…

শুক্রবার থেকে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’, টিকিটের জন্য হাহাকার

অ্যাভেঞ্জার্স-এর শেষ খেলা বাংলাদেশে!

শিশুদের সামনে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’

১ এপ্রিল প্রকাশিত হবে এ আর রহমানের ‘অ্যাভেঞ্জার্স’ থিম সং

আজকের পত্রিকা/এসএ/এমআরএস