মাহমুদ উল্লাহ্‌
বিজনেস করেসপন্ডেন্ট

ক্যাটস আই ঈদ পোস্টার। ছবি: ক্যাটস আই

নতুন ট্রেন্ড, তারুণ্যের ফ্যাশন ভাবনা, ভিন্ন আঙ্গিকের পোশাকের ক্যানভাস এবার ঈদে আরো বর্ণিল ক্যাটস আইয়ের প্রতিটি স্টোরে। মুড আর ডেস্টিনেশনকে প্রাধান্য দিয়েই নতুন ঈদ পোশাক এনেছে ক্যাটস আই।

জীবনযাত্রায় সহজতা বাড়াতে পোশাকের প্যাটার্নে নতুনত্ব এবারো, তবে দাম সাশ্রয়ী। এতে থাকছে প্রিন্টেড স্মার্ট ক্যাজুয়াল শার্ট, লং টপস, রাউন্ড নেক টি শার্ট, পলো ছাড়াও চিনোস প্যান্ট। রংয়ের ব্যবহারে এসেছে কোমলতা; আবার এরই বৈপরীত্যে থাকছে রাতের ফরমাল পোশাকে। ঈদের পাঞ্জাবি ও তরুণীদের টপে এসেছে ব্যাপক পরিবর্তন।


ক্যাটস আই এর পরিচালক ও ডিজাইনার সাদিক কুদ্দুস জানান, শুধু নতুন ডিজাইন আর পোশাকই নয়, এই ঈদে ক্রেতা আগ্রহ বাড়াতে ক্যাটস আই দিচ্ছে বিনামূল্যে বিদেশ ভ্রমণের সুযোগ। ক্যাটস আই স্টোর থেকে ঈদের কেনাকাটা করলেই ১০ জন ক্রেতা পাবেন মালয়েশিয়ায় তিন দিনের ট্যুর। লটারীর মাধ্যমে জয়ী ১০ জন অগাস্ট মাসে পাবেন ঘুরে আসার এই সুযোগ।

উল্লেখ্য, নতুন ঈদ পোশাক, নতুন পণ্যের ভিডিও, ফটোশ্যুট ছবি ও সাশ্রয়ী অফারের বিস্তারিত খোঁজখবর জানা যাবে ক্যাটস আই এর ফেসবুক ফ্যান পেইজে। থাকছে নির্দিষ্ট ব্যাংক কার্ড ও অ্যাপে ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও অনলাইনে ১০ ভাগ কম মূল্যে শপিং করতে ভিজিট করতে পারেনwww.catseye.com.bd অনলাইন স্টোরে।

আজকের পত্রিকা/এমইউ