গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ী জরুন এলাকায় ২০১৯ সনের পিইসি, জিএসসি,এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৩৫০ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে ৭নং ওয়ার্ড কাউন্সিলর।

শনিবার (১৮জানুয়ারী) বিকেলে জরুন লাকী ফিডস লিমিটেড এর সামনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এমপি।

অত্র ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন অত্র ওয়ার্ড কাউন্সিলর কাওছার আহমেদ।

সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী যিনি সকল শিক্ষার্থীকে বই উপহার দিয়েছেন। বিশ্বের আর কোথাও এরকম ইতিহাস নেই যে সরকার সম্পূর্ণ বই ফ্রি দেয়।
এসময় তিনি আরো বলেন অত্র ওয়ার্ডে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয় একটি মসজিদ এবং একটি কবর স্থানের ব্যবস্থা করে দিবেন বলে আশ্বস্ত করেছেন।

এসময় আরো উপস্থিত ছিলেন গাজীপুর সিটি করপোরেশন ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃসেলিম রহমান, ১২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃআব্বাস উদ্দিন খোকন, সংরক্ষিত কাউন্সিলর বেনু বারেক,গাজীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ শিকদার,গাজীপুর মহানগর আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শেখ আক্কাস আলী, গাজীপুর মহানগর আওয়ামীলীগ সদস্য আব্দুর রহমান মাস্টার, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগে সাধারণ সম্পাদক আনিসুর রহমান মাস্টার,কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুরাদ কবিরসহ অত্র ওয়ার্ড এর ১৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও তাদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

-শহীদুল ইসলাম