গাজীপুরের কোনাবাড়ীতে রাষ্ট্রের সূর্য সন্তান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার (৬৪) কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে ।

শুক্রবার আসরের নামাজ শেষে নছের মার্কেট খোলাপাড়া প্রাইমারি স্কুল মাঠে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদা গার্ড অব অনার প্রদান করা হয় ।

পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন কার্যসম্পন্ন করা হয় ।

মরহুম বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার কোনাবাড়ী থানার নছের মার্কেট খোলাপাড়া এলাকার মৃত আশ্রাফ উদ্দিনের ছেলে ।

শুক্রবার সকালে ঢাকা সিএমএইচ হাসপাতালে হূদরোগে আক্রান্তে তার মৃত্যু ঘটে।

মৃত আব্দুল মালেক সরকার একজন ব্যাংকার ছিলেন ।

মৃত্যুকালে তার স্ত্রী, এক ছেলে ও এক কন্যা সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

গাজীপুর জেলা প্রশাসক এর নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াসিউজ্জামানের উপস্থিতিতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের একটি চৌকশ দল মরহুম মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকারের লাশের কফিনে পুস্প অর্পণ ও পরে গার্ড অব অনার প্রদান করেন ।

এসময়, গাজীপুর জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াসিউজ্জামান, কোনাবাড়ী থানা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আজীম উদ্দিন, কোনাবাড়ী থানার ওসি তদন্ত কলিন্দ্র নাথ গোলদার, গাজীপুর সিটি করপোরেশনের ১১নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ, কোনাবাড়ী থানা যুবলীগ সভাপতি প্রার্থী তোফাজ্জল হোসেন সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিরা নামাজে জানায়ায় অংশগ্রনহ করেন।

এসময় জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়াসিউজ্জামান মরহুম মুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকারের পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেন এবং জেলা প্রশাসকের পক্ষ থেকে সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন।

-শহীদুল ইসলাম