গোপালগঞ্জের কোটালীপাড়ায় ৪র্থ শ্রেনীর এক শিক্ষার্থীকে ধর্ষনের অভিযোগে ইজাবুল মোল্লা (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ব্যাপারে কোটালীপাড়া থানায় আজ শুক্রবার বিকেলে ধর্ষনের শিকার শিশুটির মা বাদী হয়ে একটি মামলা(নং-৮, তাং-০৯.০৮.২০১৯) করেছেন বলে ওই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শেখ লুৎফর রহমান জানিয়েছেন।

মামলার বিবরনে জানাগেছে, কোটালীপাড়া উপজেলার জটিয়ার বাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনীর ছাত্রীটিকে(০৯) জটিয়ারবাড়ি গ্রামের ইজাবুল মোল্লা (৪৫) বিগত শুক্রবার (২আগষ্ট)বিকেলে একটি ঘেরের পাড়ের ঘরে নিয়ে ধর্ষন
করে।

ধর্ষক ইজাবুল মোল্লা তাকে(শিশুটিকে) মেরে ফেলার হুমকি ও টাকা দেবার লোভ দেখিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। পরে বিষটি জানাজানি হয়ে পড়লে শিশুটি তার বাবা-মাকে জানায়। পাড়া-পড়শির পরামর্শে আজ শুক্রবার থানায় একটি ধর্ষন মামলা করেন শিশুটির মা।পরে পুলিশ গিয়ে ধর্ষককে গ্রেফতার করে।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)শেখ লুৎফর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে আগামীকাল শনিবার আদালতে হাজির করা সহবে এবং ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে
পাঠানো হবে।

মোজাম্মেল হোসেন মুন্না/গোপালগঞ্জ