লোকজ নানা শিল্পের অনুপ্রেরণায় আধুনিকতার মিশেলে নকশা করা হয়েছে নানা পোশাকের। ছবি: কে ক্রাফট

সকল প্রাণে নব আনন্দের বার্তা নিয়ে আবার আসছে পহেলা বৈশাখ। বাঙালীর এ সার্বজনীন আনন্দ উৎসব নববর্ষ বরণের নানা আয়োজন চলছে সবখানে। দেশের অন্যতম প্রধান ফ্যাশন হাউজ কে ক্র্যাফট তার ক্রেতা সাধারণের জন্য বর্ষবরণের এ মহাউৎসবে দেশীয় পোশাকের পসরা সাজিয়েছে, লোকজ নানা শিল্পের অনুপ্রেরণায় আধুনিকতার মিশেলে নকশা করা হয়েছে নানা পোশাকের।

লোকজ, ক্ষুদ্র নৃগোষ্ঠী মোটিফ, নকঁশীকাঁথা, গুজরাটি, ইক্কাত, কাশ্মীরি স্টিচ এমন নানা মোটিফ ও কারুকাজ রীতিকে ফুটিয়ে তোলা হয়েছে বৈশাখী পোশাকে। লাল-সাদার চিরচরিত সমন্বয়, সাথে নানা রঙের ছোঁয়ায় পোশাকগুলো পেয়েছে বর্ণিল রূপ । আরামদায়ক, সময় উপযোগী ও উৎসবধর্মী কে ক্র্যাফট’র বৈশাখী আয়োজন সবার থেকে আপনাকে বিশেষ করে তুলবে।

বরাবরের মতোই সময়পোযোগী যুগলও ফ্যামিলি পোশাকের কালেকশন থাকছে। ছবি: কে ক্রাফট

সাদা, লাল, ধুসর-কমলা, ফিরোজা, মেজেন্টা, স্টোনকালার, নীলের নানা শেড, পার্পল, ক্রিমসন রেড, অফ হোয়াইট, ক্রীমসহ নানা রঙের পোশাকে হাতের কাজ, এমব্রয়ডারী, স্ক্রীন ও ব্লকপ্রিন্ট, কারচুপি এবং টাই-ডাইয়ের মাধ্যমে অলংকরণ করা হয়েছে।
এবারের পোশাক সম্ভারে রয়েছে- শাড়ি, সালোয়ার কামিজ, ফিউসনকুর্তি, কটিসহ টপস, দুই পার্টের কুর্তি, লং-কুর্তি, রেগুলার কুর্তি, টপস, টপস-স্কার্ট, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ও শিশুদের জন্য থাকছে নানা পোশাকের আয়োজন।

এছাড়াও বরাবরের মতোই সময়পোযোগী যুগলও ফ্যামিলি পোশাকের কালেকশন থাকছে । এবারের বৈশাখ আয়োজন পাওয়া যাচ্ছে কে ক্র্যাফটের ঢাকা, চট্টগ্রাম, সিলেট, খুলনা, বগুড়া, নারায়ণগঞ্জসহ সকল আউটলেটে। এছাড়াও অনলাইন থেকে বৈশাখী আয়োজনের পোশাক কিনতে পারেন বাংলাদেশসহ বিশ্বের প্রায় সকল দেশের সকল শহরে। ফেসবুকে কে ক্র্যাফট পেজে অর্ডার করে অথবা ওয়েবসাইট থেকে পছন্দের পোশাকটি ঢাকা ও ঢাকার বাহিরে ক্যাশ অন ডেলিভারির মাধ্যমেও নেওয়া যাবে বিশেষ সাশ্রয়ী মূল্যে ।

আজকের পত্রিকা/সিফাত