কুষ্টিয়ায় গ্রেফতারকৃত যুবলীগ নেতা আশরাফুজ্জামান সুজন ও মিজানুর রহমার মিজু

কুষ্টিয়ায় চাঁদাবাজির মামলায় ২ যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত দুই যুবলীগ নেতা হলেন- কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমার মিজু (৩৬) ও শহর যুবলীগের আহ্বায়ক আশরাফুজ্জামান সুজন (৪০)। শুক্রবার রাত ৯টার দিকে তাদের গ্রেফতার করে পুলিশ। কুষ্টিয়ায় চাঁদাবাজির মামলাসহ বিভিন্ন অভিযোগে তাদের গ্রেফতার করা হয় বলে জানা গেছে।

জানা যায়, শুক্রবার রাত ৯টার দিকে সদর উপজেলার ইসলামী বিশ্ববিদ্যালয় থানা এলাকার হাসানবাগ বিদ্যালয়ের সামনে থেকে কুষ্টিয়া সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমার মিজু ও শহরের হরিশংকরপুরের নিজ বাড়ি থেকে শহর যুবলীগের আহ্বায়ক আশরাফুজ্জামান সুজনকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় শাহীন জোয়াদ্দার নামে এক ব্যবসায়ী যুবলীগ নেতা মিজানুর রহমান মিজু এবং আশরাফুজ্জামান সুজনসহ ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও কয়েকজনের নামে চাঁদাবাজির মামলা দায়ের করেন। এছাড়া কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস অশান্ত করাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে মিজুর বিরুদ্ধে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত জানান, ইসলামী বিশ্ববিদ্যালয় থানায় চাঁদাবাজির মামলায় দুই যুবলীগ নেতাকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।