নদীতে ছিটকে পড়া ট্রেনের বগি।

মৌলভীবাজারের কুলাউড়ার বরমচাল রেলক্রসিং এলাকায় ঢাকাগামী উপবন এক্সপ্রেসের ৪টি ব‌গি লাইনচ্যুত হয়ে খালে ছিটকে পড়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত ৭ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এদের মধ্যে তিনজন নারী ও চারজন পুরুষ। এ পর্যন্ত ৭ জনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার রাত ১২টার দিকে কুলাউড়ার বরমচাল স্টেশনের পাশে ঢাকাগামী উপবনের বগি ছিটকে পড়ে। রাতে সিলেট স্টেশন থেকে যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্য ওই ট্রেনটি ছেড়ে যায়।

এর ফলে সিলেটের সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার একটি সেতু ভেঙে পড়ায় সিলেটের সঙ্গে সারাদেশের সড়ক যোগাযোগও পাঁচ দিন ধরে প্রায় বন্ধ রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম জানান, ট্রেন দুর্ঘটনায় ৭ জন নিহত হয়েছে। আহতের সংখ্যা শতাধিক। অনেকে এম্বুলেন্স সিএনজিসহ যে যেভাবে পারছে আহতদের হাসপাতালে নিয়ে যাচ্ছে।

দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌছেছে। হতাহতদের উদ্ধারে কাজ করছে দমকল বাহিনীর ১২টি ইউনিট। পুলিশ তাদের সহযোগিতা করছে।

এই ট্রেনের যাত্রী আরটিভির স্টাফ রিপোর্টার আশিক মাহমুদ বলেন, ট্রেন দুর্ঘটনায় কয়েকজন হতাহত হয়েছেন। ট্রেনটির যাত্রীরা চরম দুর্ভোগে পড়েছেন।

ভিডিও দেখুন

কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় হতাহতদের চিকিৎসা দেয়া হচ্ছে

কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনায় হতাহতদের চিকিৎসা দেয়া হচ্ছে

Posted by Ajker Patrika on Sunday, 23 June 2019

আজকের পত্রিকা/সাজন রানা/এমএআরএস