কুলাউড়ায় সহকারী শিক্ষকদের মানববন্ধন।

প্রাথমিক সহকারি শিক্ষকদের ১১তম গ্রেডে বেতনসহ ৪ দফা দাবিতে কুলাউড়ায় এক মানববন্ধনের আয়োজন করা হয়।

১৪ মার্চ বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে কুলাউড়া পৌর শহরের চৌমুহনীর পাশে সহকারি শিক্ষকদের পক্ষ থেকে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

উপজেলা সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. নজমুল ইসলামের সঞ্চালনায় এবং উপজেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি মো. আব্দুল মোহাইমিনুল এর সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রিয় প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সভাপতি মুহিব উদ্দিন চৌধুরী।

এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা শিক্ষক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক ও কৌলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল বাছিত, কাদিপুর ইউনিয়ন সহকারী শিক্ষক সমিতির সভাপতি খায়রুল আলম কয়ছর, প্রধান শিক্ষক শামসুন্নাহার, উপজেলা শিক্ষক সমিতির সহ-সভাপতি হাবিবুর রহমান, সাবেক সভাপতি আব্দুল মছব্বির শামীম, সহ-সভাপতি মো. ফখর উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফয়েজ, সাংগঠনিক সম্পাদক পিযুষ কান্তি দত্ত ও শিক্ষক নেতা আব্দুল কাদির চৌধুরী শামীমসহ প্রমুখ।

কুলাউড়া উপজেলা সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. নজমুল ইসলাম বলেন, সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রিয় সভাপতি মো. শামসুদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক সাবেরা বেগমের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে  সারাদেশে আমরা মানববন্ধন করেছি।

আমাদের ন্যায্য দাবি সরকারের বিবেচনায় আনা উচিত। নতুবা আমরা আরও কঠোর কর্মসূচির মাধ্যমে এই দাবী বাস্তবায়ন করার চেষ্টা করবো।