মরদেহ। প্রতীকী ছবি

সাম্প্রতিক সময়ে কুমিল্লায় বেপরোয়া হয়ে ওঠেছে বিভিন্ন কিশোর গ্যাং। এরকম উত্তেজনাকর পরিস্থিতির মধ্যেই ফের খুনের ঘটনা ঘটলো কুমিল্লায়। এবার এই গ্যাং কালচার এর বলি হলো আদিল (১৭) নামের এক কিশোর।

১৩ মে সোমবার রাত সাড়ে ৯ টার দিকে কুমিল্লা মহানগরীর মোগলটুলীর এলাকায় কর্ণফুলি পেপার মিল নামের দোকানের সামনে ছুরিকাঘাত করে গুরুতর আহত করা হয় কিশোর আদিলকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে চিকিৎসাধীন অবস্থায় ওই কিশোরের মৃত্যু হয় ।

খোঁজ নিয়ে জানা যায়, নিহত আদিল কুমিল্লা মহানগরীর ঝাউতলা এলাকার বাসিন্দা। সে কুমিল্লা মর্ডাণ হাই স্কুলের ছাত্র। থানার পুকুরে বাইক চালানোকে কেন্দ্র করে এ খুনের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নগরীতে সাম্প্রতিক সময়ে বেপরোয়া হয়ে হয়ে উঠা কিশোর গ্যাং গ্রুপ “ ঈগল” গ্রুপের কিশোররা এ হত্যাকাণ্ডের সাথে জড়িত। এর কয়েকদিন আগে একই গ্রুপের হাতে মিরণ নামের মর্ডান স্কুলের এক ছাত্র নিহত হয়।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার ইন্সপেক্টর(তদন্ত) মোঃ সালাহ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘কিশোরটি মারা গেছে। পরে বিস্তারিত জানাবো।’

মাছুম কামাল/মহানগর/কুমিল্লা/এমএআরএস