বিজয়ী দল।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) আন্তঃবিভাগ ক্রিকেটের টান টান উত্তেজনার ফাইনালে ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) বিভাগকে ২৪ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ।

২৪ মার্চ রবিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টসে হেরে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১১৫ করে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১১৬ রানের টার্গেটে খেলতে নেমে বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে আইসিটি বিভাগ।

শেষ পর্যন্ত ১৬ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে আইসিটি বিভাগ ৯২ রান করতে সমর্থ হলে সাংবাদিকতা বিভাগ ২৪ রানে জয়লাভ করে।

সাংবাদিকতা বিভাগের পক্ষে ১২ তম ব্যাচের শিক্ষার্থী হোসনে মোবারক ৩ উইকেট ও ১২ রান করে ম্যান অফ দ্যা ফাইনাল নির্বাচিত হন।

এছাড়া ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হন আইন বিভাগের ১০ম ব্যাচের শিক্ষার্থী মহিবুল রাইম।

খেলা শেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.এমরান কবীর চৌধুরী মাঠে উপস্থিত থেকে বিজয়ী এবং রানার্সআপ টিম সহ অন্যদের হাতে পুরস্কার তোলে দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি শামিমুল ইসলাম; প্রোক্টর কাজী মোহাম্মদ কামাল উদ্দীন; শারীরিক শিক্ষা বিভাগের সহকারী পরিচালক মনিরুল আলম; বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদসহ অন্যান্য শিক্ষক-কর্মকর্তাবৃন্দ।

গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের খেলোয়াড় শাহ আমানুল্লাহ পরান জুম বাংলাকে জানান, টানা ৩০ দিন প্রাকটিস করার পর আজ আমরা জয়ী হয়েছি। আমি বিভাগের জন্য খেলেছি। নিজের জন্য না। আমাদের এই জয় আমরা বিভাগের জন্য উৎসর্গ করলাম।

ম্যান অব দ্যা ফাইনাল নির্বাচিত হোসনে মোবারক জানান, আমাদের মনোবল ও আত্মবিশ্বাসের কারনেই এই জয় আনতে সক্ষম হয়েছি। বিভাগের সবাই আমাদেরকে অনেক সাপোর্ট দিয়ে উৎসাহিত করেছেন।

উল্লেখ্য, গত ০৩ মার্চ শুরু হওয়া এবারের আন্তঃবিভাগ টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের ১৯টি বিভাগ অংশগ্রহণ করেছে।

সাজ্জাদ বাসার, কুবি