কালিয়াকৈর প্র‌েসক্লাবের সভাপতি আইয়ুব, সাধারণ সম্পাদক মেহেদী

কালিয়াকৈর প্রেসক্লাবের ২০১৯-২১ বছরের জন্য মো: আইয়ুব রানা সভাপতি ও মো: মাহাবুব হাসান মেহেদীকে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট্য প্রেসক্লাবের নতুন কমিটি নির্বাচিত করা হয়।

১৯ জুন বুধবার দুপুরে প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ওই সভায় সদস্যদের সর্ব সম্মতিক্রমে ২০১৯-২১ বছরের জন্য ১৪ সদস্য বিশিষ্ট্য প্রেসক্লাবের নতুন কমিটি নির্বাচিত করা হয়।

এতে সভাপত্বি করেন সাবেক সভাপতি সরকার আব্দুল আলীম। এ সময় সভাপতি মো. আইয়ুব রানা (অর্ধ-সাপ্তাহিক সুবাণী), সহ-সভাপতি মো. ইমারত হোসেন (দৈনিক যায়যায় দিন), সাধারণ সম্পাদক মাহবুব হাসান মেহেদী (কালের কন্ঠ), যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম (দৈনিক জনতা/জয়যাত্রা টেলিভিশন), সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির (দৈনিক আজকালের খবর), অর্থ সম্পাদক মো. শোয়াইব হোসেন মৃধা (ভোরের দর্পন), প্রচার ও প্রকাশনা সম্পাদক তুহিন মোল্লা (আজকের পত্রিকা), দপ্তর সম্পাদক মো. হোসেন (মোহনা টিভি), তথ্য ও গবেষণা সম্পাদক সাগর আহম্মেদ (আলোকিত বাংলাদেশ), সাহিত্য সম্পাদক আলমগীর হোসেন (সংবাদ), সমাজ কল্যাণ সম্পাদক সেলিম হোসেন (মুভি বাংলা টিভি), ক্রীড়া সম্পাদক শাহআলম সিকদার (নবচেতনা), পাঠাগার সম্পাদক মো. আফসার খাঁন বিপুল (আনন্দ টিভি), নির্বাহী সদস্য সরকার আব্দুল আলীমসহ (যুগান্তর) ১৪ সদস্য বিশিষ্ট্য কমিটি নির্বাচিত করা হয়।

মো: তুহিন মোল্লা/কালিয়াকৈর/গাজীপুর