স্বাধীনতার মহান স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কালিয়াকৈর প্রেসক্লাবে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

শনিবার বেলা সাড়ে ১২টার দিকে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে কালিয়াকৈর প্রেসক্লাব কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের শুরুতেই শহীদদের স্মরণে ১ মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

কালিয়াকৈর প্রেসক্লাবের সভাপতি মো. আইয়ুব রানার সভাপতিত্বে এবং কালিয়াকৈর প্রেসক্লাবের নির্বাহী সদস্য মো. সরকার আব্দুল আলীম এর স ালনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে আলোচক হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর জেলা পরিষদের সংরক্ষিত সদস্য জনাবা. আসমা খাতুন, কালিয়াকৈর উপজেলা যুবলীগের সভাপতি মো. হিরু মিয়া।

এ সময় বক্তব্য রাখেন- মুক্তিযোদ্ধা হাতেমআলী, কালিয়াকৈর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. মাহাবুব হাসান মেহেদী।

এ সময় উপস্থিত ছিলেন, কালিয়াকৈর প্রেসক্লাবের সহ-সভাপতি মো. ইমারত হোসেন, কালিয়াকৈর প্রেসক্লাবের যুগ্ন-সাধারন সম্পাদক এইচ.এম শহিদুল ইসলাম, কালিয়াকৈর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবির, কালিয়াকৈর প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. তুহিন মোল্লা, কালিয়াকৈর প্রেসক্লাবের অর্থ সম্পাদক মো. শোয়াইব মৃধা, কালিয়াকৈর প্রেসক্লাবের সাহিত্য সম্পাদক মো. আলমগীর হোসেন, কালিয়াকৈর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো. আলহাজ হোসেন, কালিয়াকৈর প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. শাহ-আলম সিকদার, কালিয়াকৈর প্রেসক্লাবের তথ্য ও গবেষনা সম্পাদক মো. সাগর আহাম্মেদ রিপন, কালিয়াকৈর প্রেসক্লাবের প্রশিক্ষন ও সেমিনার বিষয়ক সম্পাদক মো. মাইনুল সিকদার, কালিয়াকৈর প্রেসক্লাবের সমাজ কল্যান সম্পাদক মো. সেলিম হোসেন এবং কালিয়াকৈর প্রেসক্লাবের পাঠাগার বিষয়ক সম্পাদক মো. আফসার খাঁন বিপুলসহ সাংবাদিক সদস্যগন উপস্থিত ছিলেন।

তুহিন মোল্লা/কালিয়াকৈর