কালিয়াকৈরে ৩ জাল টাকা ব্যবসায়ী গ্রেফতার

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকা থেকে ৮২ হাজার জাল টাকাসহ ৩জাল টাকা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার দুপুরে গ্রেফতারকৃতের বিরুদ্ধে মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করেন। এর আগে মঙ্গলবার রাতে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকার মায়ের দোয়া হোটেলের সামনে অভিযান চালিয়ে তাদেরকে জাল টাকাসহ গ্রেফতার করেন।

আটককৃতরা হলেন, মোঃ আকবর রুবেল ওরোফে শাহজাহান আলী (৩০) ঠাকুরগাঁও জেলা ও থানার রায়পুরা সরকার পাড়া এলাকার মোঃ ফয়সাল হকের ছেলে। সে ঢাকা জেলার আশুলিয়া থানার ধামরাই এলাকার সাদেক মেম্বারের বাড়ী ভাড়া থাকতেন। মো : জাকির হোসেন (২৬) ময়মনসিংহ জেলার ত্রিশাল থানাধীন জনৈক শহিদুলের তিনতলা বাড়ীর দ্বিতীয় তলার ভাড়াটিয়া মৃত জহুরুদ্দিনের ছেলে এবং ঢাকা জেলার আশুলিয়া থানার ধামরাই এলাকার সাদেক মেম্বারের বাড়ী ভাড়া থাকতেন। মোঃ রুহুল আমিন (৪২) ঝালকাঠি জেলার ও থানার তারপাশা (উত্তর পাড়া) এলাকার শুক্কুর আলীর ছেলে। তিনি কালিয়াকৈর থানার পূর্ব চান্দরা জালাল গেট এলাকার মোনায়েম খাঁর বাড়ীর ভাড়া থাকতেন।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুরের পুলিশ সুপার জনাব শামসুন্নাহার পিপিএম মহোদয়ের নির্দেশে ডিবি পুলিশের বিশেষ টীম অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আফজাল হোসাইন এর তত্বাবধানে এবং উপ-পরিদর্শক (এসআই) মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে কালিয়াকৈর উপজেলার চান্দ্রা ত্রিমোড় মায়ের দোয়া হোটেলের সামনে রাস্তার উপর অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে জাল টাকার নোটসহ তাদের গ্রেফতার করে।

পরে এই সংক্রান্তে উপ-পরিদর্শক (এসআই) মোঃ নাদিমুল হক বাদী হয়ে আসামীর বিরুদ্ধে ১১/০৯/২০১৯ খ্রিঃ তারিখে কালিয়াকৈর থানার মামলা নং-২৮ দায়ের করেন এবং আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন।

মো. তুহিন মোল্লা/কালিয়াকৈর/গাজীপুর