কালিয়াকৈরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত

গাজীপুরের কালিয়াকৈরে পালিত হচ্ছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার খাড়াজোড়া এলাকায় কালিয়াকৈর সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনে এ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত হচ্ছে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন কর্মকর্তা মো. কবিরুল আলমের সভাপতিত্বে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী হাফিজুল আমিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছেলেন, কালিয়াকৈর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো. ইশতিয়াক আহমেদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা রমিতা ইসলাম, কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার, কালিয়াকৈর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি মো. সরকার আব্দুল আলীম, কালিয়াকৈর প্রেসক্লাবের সহ-সভাপতি মো. ইমারত হোসেন, কালিয়াকৈর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. হুমায়ুন কবির, কালিয়াকৈর প্রেসক্লাবের তথ্য ও গবেষণা সম্পাদক মো. সাগর আহম্মেদ রিপন, কালিয়াকৈর প্রেসক্লাবের সমাজকল্যাণ সম্পাদক মো. সেলিম হোসেন, কালিয়াকৈর প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. শাহ-আলম সিকদার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন- বিভিন্ন শিল্প-প্রতিষ্ঠানের র্কমকর্তা, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা-কর্মচারী এবং ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ। এর আগে জাতীয় পতাকা উত্তোলন ও প্রেরেড প্রদর্শন করেন। এ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ চলবে আগামী ১২ নভেম্বর পর্যন্ত।

মো. তুহিন মোল্লা/কালিয়াকৈর/গাজীপুর