গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শামছুজ্জামান সরদার ওরফে জামান (৪৮) নামের কালিয়াকৈর পৌর যুবলীগের অন্যতম সদস্য নিহত হয়েছে।

শনিবার (২৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার চন্দ্রা পল্লীবিদ্যুৎ জোড়াপাম্প এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শামসুজ্জামান সরদার ওরফে জামান সাতক্ষীরা সদরের আব্দুল গফুর সরদারের ছেলে। বর্তমানে তিনি কালিয়াকৈর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের বিশ্বাস পাড়া এলাকায় নিজের বাড়িতে স্ত্রী, এক ছেলে ও এক মেয়েকে নিয়ে বসবাস করতেন। এবং উপজেলার মনট্রিম্স কারখানায় লোক দিয়ে কন্টাকে ইলেট্রিকাল কাজ করাতেন।

তিনি ঠিকাদারি ছাড়াও কালিয়াকৈর পৌর যুবলীগের অন্যতম সদস্য ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নিহতের পরিবার সূত্রে জানা যায়, শনিবার বিকেলে জামান বাসা থেকে বের হয়ে মোটরসাইকেল নিয়ে জোড়া পাম্পের দিকে যাচ্ছিলেন। এসময় জোড়া পাম্প এলাকায় পৌছলে একই লেন দিয়ে উল্টো পথে আসা অন্য একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

তখন জামান মাথা ও অন্ডকোষে মারাত্মক আঘাত পেয়ে গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্য মোটরসাইকেল আরোহী আহত হলেও তার বিষয়ে কোনও তথ্য পাওয়া যায়নি।

শামসুľামান সরদার ওরফে জামান এর শোকবার্তায় কালিয়াকৈর পৌর যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পৌর যুবলীগের পক্ষ থেকে জামানের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, গুনগ্রাহী, শুভানুধ্যায়ী ও ভক্তদের প্রতি গভীর সমবেদনা জানান।

মো. তুহিন মোল্লা/কালিয়াকৈর/ গাজীপুর