গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় ট্রাক চাপায় আশরাফুল ইসলাম (৩২) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে।

এ দুর্ঘটনায় আরও এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা চন্দ্রা সিপি গেট এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আশরাফুল ইসলাম উপজেলার বলিয়াদি গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। গুরুতর আহত শুভ মনি দাস উপজেলার একই গ্রামের প্রেমা মনি দাসের ছেলে।

কোনাবাড়ি সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান ও সার্জেন্ট মো. সজিব সিকদার জানান, বৃহস্পতিবার দুপুরে আশরাফুল ও শুভ মোটরসাইকেল যোগে উপজেলার সফিপুর থেকে কালিয়াকৈরের দিকে যাচ্ছিল।

এসময় তারা মোটরসাইকেল নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার চন্দ্রা সিপি গেট এলাকায় পৌছলে বিপরিত দিক থেকে আসা দ্রুত গতির একটি ট্রাকের নিচে চাপা পড়ে। এতে মোটরসাইকেল চালক আশরাফুল ঘটনাস্থলেই মারা যায় এবং আরোহী শুভ মনি দাস গুরুতর আহত হয়। পরে নিহতের পরিবার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছানোর পূর্বে আশরাফুলের মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে যায়এবং শুভ মনি দাসকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

পুলিশ খবর পেয়ে নিহতের বাড়ি যায় এবং পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করেন। তিনি আরও জানান, এ দূর্ঘটনার পর ট্রাকের চালক পালিয়ে গেলেও ট্রাকটি জব্দ করা হয়েছে। এমনকি এ দুর্ঘটনায় নিহতের মামত ভাই আরাফাত হোসেন বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

মো. তুহিন মোল্লা/কালিয়াকৈর/গাজীপুর