কালিয়াকৈরে ইয়াবা ব্যবসায়ী কারাগারে

গাজীপুরের কালিয়াকৈর উপজেলা থেকে ডিবি পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে মো. মঞ্জুরুল ইসলাম (৩৮) নামের এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করে কারাগারে প্রেরন করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরন করেন। এর আগে সোমবার রাতে কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে মাদক দ্রব্য ইয়াবাসহ গ্রেফতার করেন।

আটককৃত মো. মঞ্জুরুল ইসলাম উপজেলার মৌচাক ইউনিয়নের সিনাবহ (সালেক টেক্সটাইল লিঃ) এলাকার মৃত. জংশের আলীর ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গাজীপুরের পুলিশ সুপার জনাব শামসুন্নাহার পিপিএম মহোদয়ের নির্দেশে ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ টীম অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আফজাল হোসাইন এর তত্বাবধানে এবং উপ-পরিদর্শক (এসআই) মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার এলাকার ৪নং মৌচাক ইউনিয়ন পরিষদের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে মাদক ক্রয় বিক্রয়কালে মাদক ব্যবসায়ী মোঃ মঞ্জুরুল ইসলামকে ৫২ পিচ মাদক দ্রব্য ইয়াবাসহ তাকে গ্রেফতার করে।

পরে এই সংক্রান্তে উপ-পরিদর্শক (এসআই) বিজন বৈদ্য বাদী হয়ে আসামীর বিরুদ্ধে কালিয়াকৈর থানার মামলা নং-০৮, তারিখ-০৩/০৯/২০১৯ খ্রিঃ দায়ের করেন এবং আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন।

মো. তুহিন মোল্লা/কালিয়াকৈর/গাজীপুর