সাধারণ মানুষের তুলনায় তারকাদের জীবনযাপন অনেক বিলাসবহুল। প্রতিনিয়ত নিজেকে ভিন্নরূপে উপস্থাপন করতে নানা কায়দা-কানুন অনুসরণ করেন তারা। এক্ষেত্রে প্রথমেই আসে দামি পোশাক। বিশ্বের বিভিন্ন অভিজাত ব্র্যান্ডের দামি পোশাক পরে তাক লাগিয়ে দেন তারকারা।

পোশাক ইস্যুতে অনেকবার খবরের শিরোনাম হয়েছেন অভিনেত্রী কারিনা কাপুর খান। সেই ধারা অব্যাহত রেখে আবারও গণমাধ্যমের পাতায় তার পোশাকের খবর। নতুন বছরের ছুটি কাটাতে সম্প্রতি সুইজারল্যান্ডে গিয়েছেন কারিনা কাপুর। তার সঙ্গে রয়েছেন স্বামী সাইফ আলি খান ও সন্তান তৈমুর আলি খান।

সুইজারল্যান্ডেই থার্টি ফার্স্ট নাইট উদযাপন করেন নবাব পরিবার। ৩১ ডিসেম্বর রাতে কারিনার পরনে দেখা যায় একটি নীল রঙের গাউন। যেটা দেখে রীতিমত চোখের পলক পড়া বন্ধ হয়ে যায় নেটিজেনদের। নীল রঙের পোশাকের সঙ্গে নুড মেকআপ- এমন আকর্ষণীয় লুকে দেখা দেন বেবো। স্বাভাবিকভাবেই ওই পোশাকের নাম নিয়ে আলোচনা শুরু হয়ে যায়।

জানা গেছে, কারিনার পরনের সেই নীল গাউনের দাম প্রায় এক মিলিয়ন রুপি! শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। পতৌদির নবাব পরিবারের বধূ তিনি। সুতরাং তার পোশাকের দাম শুনে খানিক ভড়কে যাওয়াই স্বাভাবিক। ভারতীয় গণমাধ্যম সূত্র বলছে, পোশাকটির দাম ৯ লাখ ২৮ হাজার ৬৪৪ রুপি।

এদিকে কিছু দিন পরই কারিনা কাপুর শুরু করবেন তার নতুন সিনেমার শুটিং। এর নাম ‘তখত’। করণ জোহরের এই সিনেমায় আরও অভিনয় করবেন বরুণ ধাওয়ান, রণবীর সিং, আলিয়া ভাট ও ভূমি পেদনেকার প্রমুখ। সর্বশেষ কারিনাকে দেখা যায় ‘ভীরে দে ওয়েডিং’ সিনেমায়।