কাওখালীতে ওপেন হাউজ ডে

পুলিশের সেবা জনগণের নিকট পৌঁছে দিতে পিরোজপুরের কাউখালীতে অনুষ্ঠিত হয়েছে ওপেন হউজ ডে। ২৩ মে বৃহস্পতিবার  কাউখালী থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পিরোজপুরে পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোল্লা আজাদ হোসেন।

কাউখালী থানা অফিসার ইনচার্জ মো: কামরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, সহকারি পুলিশ সুপার মো: রিয়াজ হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার (পল্টন), উপজেলা মুুক্তিযোদ্ধা সংসদের ডিপুটি কমান্ডার আলী হোসেন তালুকদার, পিরোজপুর জেলা পরিষদের সদস্য মো: জাহাঙ্গীর হোসেন, কাউখালী প্রেসক্লাবের সভাপতি রতন কুমার দাস ও সাংবাদিক এনামুল হক প্রমুখ।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার ভারপ্রাপ্ত মোল্লা আজাদ হোসেন তার বক্তব্যে বলেন, পুলিশ জনগনের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। যারা পুলিশকে ভুল তথ্য দিয়ে হয়রানি করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ জনগনের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে।

মাদকের সঙ্গে কোনো আপষ নেই।

মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান তিনি।

পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) আরো বলেন, মাদক ছেরে কেউ স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তাকে সহোযগিতা করা হবে। মাদক গ্রহণ করে ফিলিংস করে অনেকে।

সুস্থ্য ও স্বাভাবিক থাকার চেয়ে ভালো ফিলিংস কি হাতে পারে। মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ সন্ত্রাস ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে।

শেখ রিয়াজ আহাম্মেদ নাহিদ/পিরোজপুর