গোয়াইনঘাট সরকারি কলেজে ২কোটি ৯২লাখ ৫০হাজার টাকা ব্যায়ে নব নির্মিত আইসিটি ভবনের উদ্বোধন করেছেন স্থানীয় সংসদ সদস্য ও সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

উত্তর সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ গোয়াইনঘাট সরকারি কলেজে ২কোটি ৯২লাখ ৫০হাজার টাকা ব্যায়ে নব নির্মিত আইসিটি ভবনের উদ্বোধন করেছেন স্থানীয় সংসদ সদস্য ও সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

তথ্য প্রযুক্তির সহায়তায় শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে নির্বাচিত বেসরকারী কলেজের উন্নয়ন বরাদ্দ প্রকল্পের আওতায় ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স পিয়াইন ট্রেডার্স ভবনটির নির্মাণ কাজ বাস্থবায়ন করেছে।

৪তলা বিশিষ্ট নবনির্মিত আইসিটি এ ভবনে রয়েছে একটি অত্যাধুনিক আইসিটি ল্যাব, শিক্ষক মিলনায়তন,প্রতিবন্ধী শিক্ষার্থীর জন্য আলাদা ও ছাত্রীদের জন্য পৃথক বাথরুম, ভবনের চতুর্থ তলায় রয়েছে একটি সভা কক্ষ, একটি স্টোর রুমসহ শ্রেনী ৮টি শ্রেণী কক্ষ।

বুধবার সকাল ১১টায় গোয়াইনঘাট সরকারি কলেজের নবনির্মিত আইসিটি ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো ফজলুল হক।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার বিশ্বজিত কুমার পাল, অফিসার ইনচার্জ মো আব্দুল আহাদ, ইন্সপেক্টর তদন্ত হিল্লোল রায়, গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরিয়া হেলাল, সহসভাপতি মো: গোলাপ মিয়া, শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের সহকারী প্রকৌশলী অনন্ত কুমার ভৌমিক, সাইফুল ইসলাম, েউপজেলা প্রকৌশলী রাসেন্দ্র চন্দ্র দে, ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স পিয়াইন ট্রেডার্সের পরিচালক মোহাম্মদ নুর আহমদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুবাস চন্দ্র পাল ছানা, পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুস সালাম, দপ্তর সম্পাদক মোঃ মুজিবুর রহমান, সদস্য লুৎফুল হক,উপজেলা সেচ্ছাসেবকলীগ’র সভাপতি নজরুল ইসলাম প্রমূখ।

এরপর তিনি দুপুর ১২টায় জাফলং মামার বাজারস্থ এনআরবি ব্যাংক শাখার উদ্বোধন করেন।

আলী হোসেন/গোয়াইনঘাট