বলিউড অভিনেতা শহিদ কাপুর ও অভিসেত্রী কাইরা আডভানি। ছবি: সংগৃহীত

বলিউড তারকা শহিদ কাপুর সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তার নতুন সিনেমা ‘কবির সিং’ এর ট্রেইলার মুক্তির তারিখ প্রকাশ করেছিলেন। আজ প্রকাশ পেলো সেই ‘কবির সিং’ এর ট্রেইলার। পূর্ব নির্ধারীত সময়েই পরিচালনাক সন্দীপ রেড্ডি এই সিনেমার ট্রেইলার প্রকাশ করলেন।

ট্রেলারে দেখা যায় শহিদ একজন মাদকাসক্ত, রাগী, বদমেজাজি একজন বখাটে ছেলে; যাকে এলাকায় সবাই ভয় পায়। অপরদিকে শান্ত স্বভাবের কলেজ শিক্ষার্থী কাইরা আডভানির সাথে তার দেখা হয়। শুরু হয় তার জীবনের নতুন মোড়। প্রেম হয় তাদের; কিন্তু বাঁধ সাধে কলেজে পড়া শহিদের বন্ধুরা।

মাদকাসক্ত বলে মেয়ের পরিবার থেকেও আসে বাঁধা। কেউ মেনে নিতে চায় না তাকে। এই প্রতিবন্ধকতার মধ্যেও তাদের প্রেম চলতে থাকে। শুরু হয় একের পর এক ঝামেলা। সেই ঝামেলা মোকাবেলা করতে শহিদ সবকিছু ছেড়ে দিলেও চারপাশের পরিবেশ তাদের প্রেমে বাঁধা হয়ে দাঁড়ায়।

৩৮ বছর বয়সি এই অভিনেতার ভি গলার টি-শার্ট ও সোনালি কালারের সানগ্রাস পড়ে সিনেমার ফাস্ট লুক প্রকাশ করেছিলেন এর আগে। সিনেমাটি মুক্তি পাবে এ বছর জুনের ২১ তারিখ। এখন সিনেমার প্রচারণার কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন সিনেমার কলাকৌশলীরা। ইনস্টাগ্রাম পোস্টে করা শহিদ কাপুর ক্যাপশনে লিখেছেন ‘Sometimes we all fall apart…’

দেখুন সিনেমার ট্রেলারটি…

আজকের পত্রিকা/এসএ/এমআরএস