অনুষ্ঠানে ওয়ালটনের উচ্চ পদস্থ কর্মকর্তা-কর্মচারীসহ গার্ডিয়ানের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ছবি: গার্ডিয়ান

সম্প্রতি গার্ডিয়ান লাইফ ও ওয়ালটন এর যৌথ উদ্যোগে জীবন বীমা সম্পর্কিত সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বসুন্ধরায় ওয়ালটনের কর্পোরেট অফিসে দুইদিনব্যাপী বীমা সচেতনতামূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়। দুই দিনব্যাপী এই অনুষ্ঠানে ওয়ালটনের কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে জীবন বীমা সম্পর্কে স্বচ্ছ ধারণা প্রদান করা হয় এবং পাশাপািিশ ইজি লাইফের (ডিজিটাল ইন্সুরেন্স) বিভিন্ন দিক তুলে ধরা হয়।

জীবনের বিভিন্ন ঝুকিঁতে পরিবারে আর্থিক সুরক্ষা নিশ্চিন্তের জন্য বীমার গুরুত্ব, পারিবারিক ও ব্যক্তিগত জীবনে বীমার সুবিধাবলি, এবং বিস্তারিত তথ্য উক্ত অনুষ্ঠানে তুলে ধরা হয়। ওয়ালটনের কর্মীদের জন্য গার্ডিয়ান লাইফের ইন্স্যুরেন্স এর প্রতিনিধিগন ব্যক্তিগত প্রয়োজনীয়তা মাফিক জীবন বীমার পণ্য সম্পর্কিত পরামর্শ প্রদান করেন।

উক্ত অনুষ্ঠানে ওয়ালটনের উচ্চ পদস্থ কর্মকর্তা-কর্মচারীসহ আরো উপস্থিত ছিলেন এস. এম জাহিদ হাসান; এক্সিকিউটিভ ডিরেক্টর (পলিসি, এইচ আর এবং এডমিন); মোঃ তানভির রহমান; এক্সিকিউটিভ ডিরেক্টর; (সাপ্লাইচেইন, শিপিং ও লজিস্টিক); ইবনেসিনা; এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (সাপ্লাই চেইন)। গার্ডিয়ান লাইফের অন্যান্য কর্মকর্তাসহ আরো উপস্থিত ছিলেন এম এম মনিরুল আলম, (ম্যানেজিং ডিরেক্টর); মাহমুদুর রহমান খান, (হেড অব রিটেইল); ইয়াসিন আরাফাত (ডিজিটাল চ্যানেলের প্রধান), সামিউর রহমান মেহেদী (এস এ ভিপি)

আজকের পত্রিকা/এমইউ/এআরকে