কর্পোরেট পেশাজীবীদের জন্য শুরু হয়েছে এসেন্ট কর্পোরেট ফুটবল কাপ প্রতিযোগিতা। গত ২৫ জুলাই ঢাকায় স্কলাসটিকা উত্তরা ক্যাম্পাসের এসটিএম হলে এই টুর্নামেন্ট শুরু হয়। এই প্রতিযোগিতা চলবে আগামী ৩ আগস্ট পর্যন্ত। দেশের সবচেয়ে বড় রিয়েল এস্টেট মার্কেটপ্লেস বিপ্রপার্টি ডটকম তাদের কর্পোরেট নেটওয়ার্কিং প্ল্যাটফর্মকে আরও মজবুত করার লক্ষ্যে এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে।

এ বছর ৫৩টি কর্পোরেট প্রতিষ্ঠান থেকে অংশগ্রহণকারীরা টুর্নামেন্টে ফুটবল খেলছে। এক যুগেরও বেশি সময়ের মধ্যে হওয়া এই টুর্নামেন্টটি দেশের সবচেয়ে বড় এমেচার ইভেন্টে হিসেবে পরিচিত। এই টুর্নামেন্টে এন্ট্রি লেভেল থেকে শুরু করে ম্যানেজিং ডিরেক্টর বা সিইও পর্যন্ত সব এক্সিকিউটিভ ছোট আকারের ফুটবল ম্যাচ খেলতে একত্রিত হন। প্রথমার্ধে এবং দ্বিতীয়ার্ধে ১০ মিনিট করে এই ম্যাচ খেলা হয় এবং নারী পুরুষ উভয়কেই খেলায় অংশ নিতে আমন্ত্রণ জানানো হয়।

বিপ্রপার্টি ডটকম-এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দি বলেন, “এসেন্ট কাপ একটি সুন্দর স্পোর্টিং ইভেন্ট, যা কর্পোরেটদের অফিসের নিয়মিত দায়িত্বের বাইরে থেকে কিছু সতেজ মুহূর্ত কাটানোর সুযোগ করে দেয়। এটি যেহেতু একটি এমেচার ইভেন্ট, তাই মিটিং রুমের বাইরে এই টুর্নামেন্ট কর্পোরেটদের একে অপরের মধ্যে সুসম্পর্ক গড়ে তোলার সুযোগ সৃষ্টি করে।’’