মোবাইল ক্রয়ে ছাড় দিচ্ছে স্যামসাং। ছবি: সংগৃহীত

চলতি বছর এসএসসি পরীক্ষার্থীরা যে দূর্দান্ত ফলাফল অর্জন করেছে তা উদযাপন ও তাদের অভিনন্দন জানাতে নির্দিষ্ট মোবাইলে ৫% ডিসকাউন্ট ঘোষাণা করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটি জানিয়ে স্যামসাং বাংলাদেশ।

এ প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, কৃতকার্য সকল এসএসসি পরীক্ষার্থীদের জানাই অনেক অনেক অভিনন্দন। সামনের দিকে এগিয়ে যেতে এসএসসির এই সফলতা হচ্ছে প্রথম ধাপ। এমন একটি আনন্দময় মূহুর্তকে আরও জমিয়ে তুলতে এতে অংশ নিয়েছে স্যামসাং। ৭ মে থেকে শুরু হয়ে আগামী ১৪ মে পর্যন্ত অভিনব এই অফারটি সচল থাকবে। অফারের আওতায়, গ্যালাক্সি জে টু কোর, গ্যালাক্সি জে এইট, গ্যালাক্সি এম টেন, গ্যালাক্সি এম টোয়েন্টি, গ্যালাক্সি এ টেন, গ্যালাক্সি এ টোয়েন্টি, গ্যালাক্সি এ থার্টি এবং গ্যালাক্সি এ ফিফটি ক্রয়ে ডিসকাউন্ট উপভোগ করা যাবে।

উল্লেখ্য গ্যালাক্সি এ থার্টি ক্রয়ের ক্ষেত্রে বর্তমানে বিদ্যমান বিশেষ দামের উপর উল্লেখিত ৫% ডিসকাউন্ট প্রযোজ্য হবে। দেশব্যাপি নির্দিষ্ট স্যামসাং আউটলেটগুলোতে উক্ত ডিসকাউন্ট অফার গ্রহণ করা যাবে। এই অফার পেতে হলে নিজ নিজ এসএসসি রেজিষ্ট্রেশন কার্ড প্রদর্শন করতে হবে শিক্ষার্থীদের।

আজকের পত্রিকা/এমআরএস