এমপি মজিদ খানকে বানিয়াচং রিপোর্টার্স ইউনিটির সংবর্ধনা

শিক্ষাখাতসহ বানিয়াচংয়ের বিভিন্ন সেক্টরে ব্যাপক উন্নয়ন করায় হবিগঞ্জ-বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপিকে উষ্ণ সংবর্ধনা দিয়েছে বানিয়াচং উপজেলা রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকরা।

শনিবার ৯ নভেম্বর সন্ধার পর এমপি মজিদ খানের হবিগঞ্জস্থ বাসভবনের সভাকক্ষে দেয়া সংবধর্না অনুষ্ঠানে আব্দুল মজিদ খান এমপি বলেন, আমি মানুষের ভালবাসা ও দোয়া পেতে মানুষের সেবা করে যাচ্ছি। তিনি বলেন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাওর অঞ্চলের মানুষের জন্য বেশি ভাবনা চিন্তা করেন। তাই তিনি আমার মাধ্যমে অত্রা লের উন্নয়ন করার প্রয়াশ চালাচ্ছেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন রাষ্ট্রের কয়েকটি স্তম্ভের মধ্যে সাংবাদিকতা একটি অন্যতম স্তম্ভ। তিনি সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে দেশে যে উন্নতির রোল মডেল চলমান রয়েছে সেই উন্নয়নে শরীক হওয়ার আহ্বান জানান।

সাংবাদিকরা বস্তনিস্ট সংবাদ করলে একটি রাষ্ট্র দুর্নীতি ও শান্তিপূর্ণ দেশে রূপান্তরিত হয়। রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে বলা হয়ে এমপি আব্দুল মজিদ খান ৫ বছরে বানিয়াচংয়ে ৩০ টি শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভ‚ক্ত করেছেন। তিনি দুই উপজেলার শিক্ষা ব্যবস্থার আমুল পরিবর্তন এনেছেন।

এছাড়াও তিনি রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, করে বানিয়াচং আজমিরীগঞ্জের যোগাযোগ ব্যবস্থা উন্নতি করার ফলে অত্রা লে বিভিন্ন এলাকার মানুষ গমন করতে সাচ্ছন্দবোধ করেন। ফলে এলাকার ব্যবসা বানিজ্য বৃদ্ধি পাওয়ার পাশাপাশি বানিয়াচং হয়ে উঠেছে জেলার মডেল উপজেলা ও গ্রাম। এজন্য দেশবাসীর পক্ষ হতে আব্দুল মজিদ খান এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বানিয়াচং উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা শেখ নমীর আলী, সেক্রেটারী ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার বানিয়াচং প্রতিনিধি জীবন আহমেদ লিটন, এমপির একান্ত সহকারী সেলিম উদ্দিন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান, ইউনিটির জয়েন্ট সেক্রেটারী ও দৈনিক একাত্তরের কথা পত্রিকার বানিয়াচং প্রতিনিধি আনোয়ার হোসেন, সদস্য ও বাংলা টিভির বানিয়াচং প্রতিনিধি আল-আমিন খান, সদস্য ও শিক্ষক ইফতেখার উদ্দিন প্রমুখ।

জীবন আ্হমেদ লিটন/বানিয়াচং