ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ইউআইইউ) ১২ ফেব্রুয়ারি (বুধবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের তরুণদের জনপ্রিয় অনুষ্ঠান এয়ারটেল ইয়োলো ফেস্ট। ছবি: সংগৃহীত

ঢাকার ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ইউআইইউ) ১৩ ফেব্রুয়ারি (বুধবার) অনুষ্ঠিত হতে যাচ্ছে দেশের তরুণদের জনপ্রিয় অনুষ্ঠান এয়ারটেল ইয়োলো ফেস্ট।

জমকালো এই অনুষ্ঠানে গান গাইবে প্রোগ্রেসিভ মেটাল ধারার জনপ্রিয় ব্যান্ড ‘আর্টসেল’। আর্টসেলের রক গান উপভোগের পাশাপাশি দর্শকরা এয়ারটেলের বিভিন্ন ভ্যালু অ্যাডেড সার্ভিস গ্রহণের জন্য নিবন্ধনের সুযোগ পাবেন।

ঢাকার বাড্ডায় ইউনাইটেড সিটিতে অবস্থিত ইউআইইউ ক্যাম্পাসের এ আয়োজনে এয়ারটেলের সেলস বুথ, এক্সপেরিয়েন্স জোন ও গেমিং জোন থেকে দর্শনার্থীরা বিভিন্ন আকর্ষণীয় ভয়েস ও ডেটা অফার গ্রহণ করতে পারবেন। এছাড়া মোবাইল নম্বর পোর্টেবিলিটি (এমএনপি) এবং এয়ারটেল বুথ থেকে নতুন সংযোগ গ্রহণের সেবাও পাবেন গ্রাহকরা।

সংগীতপ্রেমী বন্ধুদের জন্য এয়ারটেল ইয়োলো ফেস্টের আয়োজন করছে বন্ধুদের #১ নম্বর নেটওয়ার্ক এয়ারটেল। এছাড়া তরুণ প্রজন্মের কাছাকাছি পৌঁছাতে ২০১৭ সালে এয়ারটেল ইয়োলো ক্যাম্পাস ট্যুরের আয়োজন শুরু করে অপারেটরটি।

ইতোমধ্যে দেশের ৩৮টি জেলায় আয়োজিত ১০৭টি আয়োজন তরুণদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। গান উপভোগ করার পাশাপাশি দর্শনার্থীরা বন্ধুদের সাথে ফান গেম উপভোগ করেন। ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে এয়ারটেল ইয়োলো ফেস্ট কনসার্টের সর্বশেষ আয়োজন।