শনিবার সকালে কক্সবাজার হিলডাউন সার্কিট হাউজে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সঙ্গে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দল টানা তিন বার ক্ষমতায় থাকার কারণে এখন সবাই আওয়ামী লীগের হতে চায়। সবাই নৌকায় উঠতে চায়। কিন্তু সবাইকে নৌকায় তোলা যাবে না।

তিনি বলেন, যারা বিরুদ্ধে ছিলেন তাদের মধ্যে অনেকের অনুপ্রবেশ ঘটেছে আওয়ামী লীগে। তারা আবার ভেতরে ভেতরে ত্যাগী কর্মীদের কোণঠাসা করতে চাচ্ছে। তাদের বিরুদ্ধে সর্তক থাকতে হবে।

হাছান মাহমুদ বলেন, দলে যে সমস্ত হাইব্রিট নেতা রয়েছে তাদের খোঁজ খবর নেয়া হচ্ছে। সুতারাং প্রকৃত আওয়ামী কর্মীদের মূল্যায়নের সময় এসেছে। তাই সর্তকতার সঙ্গে চলতে হবে।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, সাবেক সাংসদ আবদুর রহমান বদিসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।