আল-হেলাল, সুনামগঞ্জ : সুনামগঞ্জ উত্তর সুরমা ও বিশ্বম্ভরপুর সমাজ কল্যাণ ঐক্য পরিষদের সভাপতি এবং সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ মোবারক হোসেন বলেছেন, করোনা ভাইরাসের কারণে বিপর্যস্থ কর্মহীন মানুষজনের পাশে দাড়ানোর জন্য প্রশাসন ও বিত্তবানদের প্রতি উদাত্ত আহবাণ জানিয়েছেন।

তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্যোগ শুরু থেকেই সুনামগঞ্জের লক্ষ লক্ষ মানুষকে বিভিন্ন মাধ্যমে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।

প্রধানমন্ত্রীর দেয়া খাদ্য সহায়তায় আপনাদের হক রয়েছে। আপনারা যদি বঞ্চিত থাকেন তাহলে জননেত্রী লজ্জিত হবেন।

সকলে মিলে মেম্বার চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে খোঁজখবর নেবেন।

সরকারী সাহায্যের তালিকায় নিজের নাম তুলবেন। কেউ যদি টাকা চায় তাদের বিরুদ্ধে প্রশাসন ও আওয়ামীলীগের নেতাকর্মীদের কাছে জানাবেন।

তিনি বলেন, কিছু কিছু জনপ্রতিনিধিরা সরকারী খাদ্য সহায়তার চাল চুরি করে জেল খাটছেন।

অনেককেই বরখাস্ত করা হয়েছে।

সুনামগঞ্জ জেলা ও উপজেলা প্রশাসনকে হুশিয়ার করছি ত্রাণ বিতরনে স্বচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিত করুন।

শনিবার সকাল ১১টায় সুনামগঞ্জ উত্তর সুরমা ও বিশ্বম্ভরপুর সমাজ কল্যাণ ঐক্য পরিষদের উদ্যোগে জেলা শহরের বুলচান্দ উচ্চ বিদ্যালয় মাঠে করোনা আতংকের কারণে কর্মহীন হয়ে পড়া সুনামগঞ্জ সদর উপজেলার কর্মহীন একহাজার নারী পূরুষকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শাড়ি ও লুঙ্গি প্রদানকালে আওয়ামীলীগ নেতা মোবারক হোসেন একথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারন সম্পাদক ও বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হারুনুর রশিদ দুলাল,সহ সভাপতি ডাঃ মোঃ আবুল কালাম, মুফতি মোঃ আজিজুল হক, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুর রহমান, মোঃ আলী আক্কাস, মোঃ ওমর ফারুক, সারোয়ার হোসেন, সুভাষ পাল, গাজী নুরুল ইসলাম, আব্দুল ওদুদ ও শিক্ষক সামছুল আলম রাসেল প্রমুখ।

পরে সামাজিক দূরত্ব বজায় রেখে আয়োজক সংগঠনের সভাপতি ও সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মোবারক হোসেন প্রায় এক হাজার অসহায় নারী পুরুষের হাতে শাড়ি ও লুঙ্গী তুলে দেন।

  • 12
  •  
  •  
  •  
  •  
  •  
    12
    Shares