বিষপানকারী এক বন্ধু।

হবিগঞ্জ জেলার চুনারুঘাটে ‘এক তরুণীর জন্য’ বিষপান করেছেন দুই বন্ধু। এতে একজন মৃত্যু হয়েছে ও অপরজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে রয়েছেন।

৫ নভেম্বর) মঙ্গলবার সকালে চুনারুঘাট থানা পুলিশ নিহত মোশাহিদের বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, একই গ্রামের এক তরুণীকে দুই বন্ধু দীর্ঘদিন ধরে প্রেম নিবেদন করে আসছিল। কিন্তু ওই মেয়ে তাদের প্রেমে ডাকে সাড়া না দেয়ায় সোমবার গভীর রাতে দুই বন্ধু এক সাথে বিষপান করেন।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেট ওসমানী হাসপাতালে নেয়ার পথে মোশাহিদ মারা যান। স্বজনরা তার লাশ বাড়িতে নিয়ে যান।

পরে খবর পেয়ে চুনারুঘাট থানার পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। অপর বন্ধু জয়নাল আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।