২০১৯ সালের এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের জন্য স্যামসাং মোবাইল বাংলাদেশ শুরু করেছে এইচএসসি স্টুডেন্ট ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় শিক্ষার্থীরা স্যামসাংয়ের বিভিন্ন ডিভাইসের ওপর ১৫% পর্যন্ত ছাড় পাবে। এই অফারটি ১৮ জুলাই শুরু হয়ে চলবে ২৮ জুলাই পর্যন্ত।

এই অফার প্রসঙ্গে, স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইলস মো. মূয়ীদুর রহমান বলেন, এইচএসসি পরীক্ষা বাংলাদেশের অন্যতম বড় পাবলিক পরীক্ষা। এই বছর ১৩ লাখেরও বেশি শিক্ষার্থী এইচইসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন। এই সময়টি শিক্ষার্থীদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এটি আনন্দেরও একটি উপলক্ষ্য কারণ সারা দেশে শিক্ষার্থী এবং অভিভাবকেরা ফলাফলটি উদযাপন করে। সুতরাং, এই আনন্দদায়ক উপলক্ষ্যে অবদান রাখার প্রচেষ্টায়, আমরা আমাদের জনপ্রিয় ডিভাইসগুলিতে বিশেষ ছাড় দিচ্ছি।”

এই ক্যাম্পেইন চলাকালে, শিক্ষার্থীরা  গ্যালাক্সি এ২কোর কিনতে পারবেন ৭,৫৯০ টাকার পরিবর্তে ৭,২১০ টাকায়, গ্যালাক্সি এম১০ পাওয়া যাবে ১১,৯৯৯ টাকার পরিবর্তে ১১,৪০০ টাকায় , গ্যালাক্সি এ১০ কেনা যাবে ১১,৯৯৯ টাকার পরিবর্তে ১১,৪০০ টাকায়,  গ্যালাক্সি এম২০ পাওয়া যাবে  ১৫,৯৯০ টাকার পরিবর্তে ১৫,১৯০ টাকায়, গ্যালাক্সি এ২০ কেনা  যাবে ১৫,৯৯০ টাকার পরিবর্তে ১৫,১৯০ টাকায়, গ্যালাক্সি এ৩০ কিনতে পারবেন ২২,৯৯০ টাকার পরিবর্তে ১৯,৯৪০ টাকায় ,  গ্যালাক্সি এ৫০ কিনতে পারবেন ২৬,৯৯০ টাকার পরিবর্তে ২৩,৭৪০ টাকায় , গ্যালাক্সি এ৭০ পাওয়া যাবে ৩৮,৯৯০ টাকার পরিবর্তে ৩৭,০৪০ টাকায়। এছাড়াও স্যামসাংয়ের অন্যান্য মডেলের হ্যান্ডসেটে কেনার ক্ষেত্রেও শিক্ষার্থীদের জন্য রয়েছে ছাড়। এছাড়া, বিকাশ ব্যবহারকারীরাও ডিভাইস ক্রয়ের ক্ষেত্রে ৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ৫% ক্যাশব্যাক পাবে।

এই অফারটি শুধু স্যামসাংয়ের অনুমোদিত নির্দিষ্ট আউটলেটগুলোতে পাওয়া যাবে।