মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন নবাগত ইউএনও পঙ্কজ বড়ুয়া

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া সংস্কৃতির রাজধানী। এটি একটি ঐহিত্যবাহী জেলা। এই জেলার ঐতিহ্য ধরে রাখতে ও সদর উপজেলার বিভিন উনয়ন কর্মকান্ড সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

১২ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিদের সাথে পৃথক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

এ সময় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া বলেন, সকলের প্রচেষ্টায় ও স্থানীয় সংসদ সদস্যের পরামর্শক্রমে ব্রাহ্মণবাড়িয়াকে এগিয়ে নিতে চাই। ব্রাহ্মণবাড়িয়াকে একটি মাদকমুক্ত পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়া হিসেবে গড়ে তুলতে চাই। তিনি সদর উপজলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে স্ব-স্ব ইউনিয়নের দিকে খেয়াল রাখতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগনক আহবান জানান।

মত বিনিময়সভায় উপজেলার বিভিন দপ্তরের প্রধানগণ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন নবাগত ইউএনও কে ফুলেল শুভেচ্ছা জানান। পরে উপজেলা নির্বাহী অফিসার তার কার্যালয়ে সাংবাদিকদের সাথে পৃথক মতবিনিময় করেন ও ব্রাহ্মণবাড়িয়ায় দায়িত্ব পালনকালে সাংবাদিক সমাজের সহযোগীতা কামনা করেন। এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।