আহত শরিফুল ইসলাম বাবু

বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ভাইয়ের মাথা ফাটিয়েছে উত্যক্তকারীরা। ১৩ এপ্রিল শনিবার রাত সোয়া ৮টার দিকে মানিকগঞ্জ জেলা শহরের শহীদ রফিক সড়কে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের পাশে এই ঘটনা ঘটে।

আহত শরিফুল ইসলাম বাবু (২৫)-কে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে মানিকগঞ্জ সদর উপজেলার বালিয়াবিল গ্রামের আব্দুর রহমানের ছেলে। সে জেলা আওয়ামীলীগ কার্যালয়ের পাশের্^ অবস্থিত একটি জুতার দোকানের কর্মচারী।

ওই জুতার দোকনের মালিক মোঃ রানা মিয়া জানান, দুপুর বেলা শরিফুল ইসলাম বাবু তার দোকানের পাশের একটি রেস্টুরেন্টে কফি খেতে গেলে পাশের দোকানের আরেক কর্মচারী মোঃ নবিন তার বোনকে জড়িয়ে ধরে। বোনের সাথে এই অশালীন আচরণের প্রতিবাদ করায় নবিন ক্ষিপ্ত হয়ে তার বোন সম্পর্কে অশালীন মন্তব্য করতে থাকে এবং বাবুকে মারতে যায়।

এক পর্যায়ে বাবু নবিনকে কয়েকটি চরথাপ্পর দেয়। এতে নবিন আরো ক্ষিপ্ত হয় এবং রাত সোয়া ৮টার দিকে নবিন তার এক সহযোগিকে সাথে নিয়ে বাবুর ওপর হামলা করে এবং তালা দিয়ে উপর্যপুরী মাথায় আঘাত করলে তার মাঠা ফেটে যায়। দ্রুত তাকে হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হলে তার মাথায় ৪টি শেলাই দেয়া হয়।

২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ মো. লুৎফর রহমান বলেন আহত রোগীকে ভর্তি করা হয়েছে। সে আশংকা মুক্ত।

মানিকগঞ্জ সদও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান বলেন, এখনো এই ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাহজাহান বিশ্বাস, মানিকগঞ্জ