ট্রাফিক পুলিশের আনসার সদস্যের মারধরে রক্তাক্ত রিকশা চালক। ছবি: আজকের পত্রিকা

রাজধানীর উত্তরার রাজলক্ষ্মী এলাকায় আনোয়ারুল ইসলাম (৩৮) নামের এক রিকশা চালককে পিটিয়ে রক্তাক্ত করায় ট্রাফিক পুলিশের আনসার সদস্যকে সাময়িক বরখাস্ত (ক্লোজড) করা হয়েছে।

১৫ মে বুধবার ঘটনার পর কৌশলে ওই আনসার সদস্য পালিয়ে গিয়েছিলো। ওই আনসার সদস্যের নাম বলতে চাচ্ছে না ট্রাফিক পুলিশ। এঘটনায় উপস্থিত জনতা এবং রিক্সাচালকরা পুলিশ বক্স ঘেরাও ও বিক্ষোভ করে। এসময় বিক্ষোভকারীরা সেখানে অবস্থিত একটি পুলিশ বক্সে ভাঙচুরও চালায়। পরে ট্রাফিক পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর পরেই ঘটনার সঙ্গে জড়িত ওই আনসার সদস্যকে তাৎক্ষণিক ক্লোজড করা হয়।

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন ট্রাফিক পুলিশ উত্তর বিভাগের অতিরিক্ত কমিশনার (এডিসি) গোবিন্দ চন্দ্র পাল আজকের পত্রিকা বলেন, রাজলক্ষ্মীতে এক আনসার সদস্যের সঙ্গে এক রিকশা চালকের ভুল বোঝাবুঝি হয়েছিলো। রিকশা চালক আহত হওয়ায় তাকে চিকিৎসা সেবা দেওয়া হয়েছে। এই ঘটনায় আরো চিকিৎসার প্রয়োজন হলে তাকে সেটিও দেওয়া হবে। ঘটনার সঙ্গে জড়িত ওই আনসার সদস্যকে তাৎক্ষণীক ক্লোজ করা হয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে, এরপরেই তার বিরুদ্ধে চুড়ান্ত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের পত্রিকা/কেএফ