‘হইচই’ নিয়ে আসছে ওয়েব সিরিজ ‘মানি হানি’। ছবি: সংগৃহীত

আসছে ঈদে হইচই নিয়ে আসছে আরেকটি দূর্দান্ত অরিজিনাল ওয়েব সিরিজ ‘মানি হানি’। পরিচালক তানিম নূর এবং কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় জুটিবদ্ধ হয়ে তুলে ধরেছেন ঘটনাবহুল এক শহুরে চরিত্রকে ঘিরে ঘটে চলা বিচিত্র সব ঘটনা। ঢাকায় মাত্র পাঁচ বছর আগেই ঘটে যাওয়া এক সত্য ঘটনা অবলম্বনে নির্মিত বলে পোস্টার প্রকাশের সাথে সাথেই দর্শকদের আগ্রহের মাঝে বেশ চাঞ্চল্য সৃষ্টি করেছে ‘মানি হানি’।

পোস্টার প্রকাশের মধ্য দিয়ে গতকাল আনুষ্ঠানিক ভাবে ঘোষণা এলো ‘মানি হানি’ নামের এই অরিজিনাল সিরিজটির। সিরিজের গল্প গড়ে উঠেছে ৩২ বছর বয়েসি ডিভোর্সি ও পেশায় শেয়ার ব্যবসায়ী শাহরিয়ার কবিরকে ঘিরে। জীবন তার জুয়া, পার্টি, নারী আর অ্যালকোহলে পূর্ণ। বাকপটুতায় যে কাউকেই নিজের প্রেমের ফাঁদে ফেলতে সক্ষম শাহরিয়ার। রঙিন জীবনের নানা উপকরণ আর শেয়ার বাজারে ব্যবসা থেকে আসা মোটা টাকা আয়, সব মিলিয়েই বেশ জৌলুসেই কাটছিলো তার জীবন। হুট করেই একদিন শেয়ার বাজারে নেমে আসে বড় ধ্স। শেয়ার বাজারে ধসের সাথে সাথে তার জীবনেও নেমে আসে বিপর্যয়। এমন এক অবস্থা থেকেই যাত্রা শুরু এই গল্পটির।

এ ওয়েব সিরিজ নিয়ে ‘হইচই’ বাংলাদেশের বিজনেস লিড সাকিব আর খান বলেন, ‘যেহেতু ঢাকায় ঘটে যাওয়া একটি ঘটনাকে কেন্দ্র করে ‘হইচই’ এই অরিজিনাল সিরিজটি দর্শকদের সামনে নিয়ে আসতে পেরেছে, স্বাভাবিক ভাবেই এ নিয়ে আমাদের মাঝে প্রবল উত্তেজনা কাজ করছে। এটি অবশ্যই স্ট্রিমিং প্ল্যাটফর্ম গুলোতে বাংলা কন্টেন্ট এর জন্যে এক নতুন যুগের সূচনা করবে। ‘মানি হানি’র দূর্দান্ত গল্প আর অনন্য উপস্থাপনার জন্যে দর্শকরা দারুণ ভাবে উপভোগ করতে পারবেন বলে আমরা আশাবাদী।’

সিরিজটিতে মূখ্য চরিত্রগুলোয় অভিনয় করেছেন শ্যামল মাওলা, মোস্তাফিজুর নূর ইমরান, লুৎফর রহমান জর্জ, সুমন আনোয়ার, নিশাত প্রিয়ম ও নাজিবা বাশার প্রমুখ। আসছে ঈদ-উল-ফিতরের পরপরই ‘হইচই’-এ ওয়েব সিরিজটির স্ট্রিমিং শুরু হবে।

আজকের পত্রিকা/এমআরএস