বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উচ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু।

ইয়ূথ-স্টাফ সিলেট সামাজিক সংগঠনের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু।

তিনি বলেন, সিলেটের অন্যতম স্বনামধন্য সামাজিক সংগঠন ইয়ূথ স্টাফ দীর্ঘদিন যাবত মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। এছাড়া সংগঠনের সদস্যরা ৪ মাস অন্তর অন্তর সেচ্ছায় রক্তাদান করেন যা খুবই প্রশংনীয়। ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলতে তরুণদেরই এগিয়ে আসতে হবে। সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলে শেখ হাসিনার শান্তির বাংলাদেশ গড়তে তরুণদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।

সংগঠনের সভাপতি মোঃ তানভীর হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজমল হোসেন অপুর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি শেখ রুবেল আহমেদ জিসান, সহ-সভাপতি সাকিবুর রহমান মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির শাখাওয়াত, সৈয়দা পিংকি আক্তার, ফয়সল আলম, মাহবুব কাদির শাওন ও পিযুস চন্দ্র, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মো: মনসুরুল ইসলাম তুয়েল, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালিব নাসিম, লাকি বেগম ও সৈয়দ আব্দুল হাছিব, দপ্তর সম্পাদক রাহাত আব্দুস সাহিদ, প্রচার সম্পাদক রঞ্জন দাস, ধর্ম বিষয়ক সম্পাদক কামরান আহমদ, অর্থ বিষয়ক সম্পাদক সারোয়ার হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: অপু আহমেদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক ইব্রাহীম খলিল ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোহাম্মদ হাসান আহমেদ প্রমুখ।

আজকের পত্রিকা/এমএআরএস