ইয়াবাসহ আটক কথিত সাংবাদিক

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ থেকে ইয়াবা ট্যাবলেটসহ মো: রাহাত ইসলাম রুবেল (২৮) নামে কথিত এক সাংবাদিককে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গত বুধবার (১০ জুলাই) দিবাগত গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাংরোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার পিতার নাম আবদুল কাশেম। এসময় তার কাছ থেকে ৪৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১ এর অপারেশন অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন চৌধুরী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাংরোড এলাকায় রাতে র‌্যাব চেকপোষ্ট বসিয়ে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী স্টার লাইন পরিবহনের একটি চেয়ার কোচে তল্লাশী চালানো হয়। এসময় ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। ধৃত রাহাত ইসলাম রুবেল দৈনিক মাতৃজগত পত্রিকার সাংবাদিক।

সে ওই পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে সাধারণ যাত্রী বেশে অভিনব কায়দায় কক্সবাজার থেকে মাদক দ্রব্য এনে নারায়ণগঞ্জ, ঢাকা ও আশপাশ এলাকায় সরবরাহ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পারে সাংবাদিকতা তার ছদ্মবেশ মাত্র। মূলত সে একজন ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধিন বলে জানায় র‌্যাব।

আজকের পত্রিকা/আব্দুল্লাহ আল মাসুদ