ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর বৈদেশিক বাণিজ্য কর্পোরেট শাখার উদ্যোগে গ্রাহক ও শুভানুধ্যায়ীদের সম্মানে ‘সিয়াম, তাকওয়া, সাদাকাহ ও ওয়াক্ফ’ শীর্ষক আলোচনা ও ইফতার অনুষ্ঠিত। ছবি: সংগৃহীত

১৪ মে মঙ্গলবার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর বৈদেশিক বাণিজ্য কর্পোরেট শাখার উদ্যোগে গ্রাহক ও শুভানুধ্যায়ীদের সম্মানে ‘সিয়াম, তাকওয়া, সাদাকাহ ও ওয়াক্ফ’ শীর্ষক আলোচনা ও ইফতার শাখা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর (চলতি দায়িত্ব) মুহাম্মদ মুনিরুল মওলা এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন। প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন বঙ্গভবন স্টাফ কোয়ার্টার জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মো. মাসউদুর রহমান। ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও বৈদেশিক বাণিজ্য কর্পোরেট শাখাপ্রধান মো. শহীদুল্লাহ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমেদ চৌধুরী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আব্দুল জব্বার ও মো. সালেহ ইকবাল, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ এ এম হাবিবুর রহমান ও আবু নাসের মোহাম্মদ নাজমুল বারী। অনুষ্ঠানে শাখা ও প্রধান কার্যালয়ের নির্বাহী, কর্মকর্তা ও গ্রাহকগণ উপস্থিত ছিলেন।

আজকের পত্রিকা/এআরকে