ইবি ছাত্র মৈত্রীর নেতৃত্বে রউফ-পাপ্পু

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্র মৈত্রীর নতুন কমিটির অনুমোদন দয়া হয়েছে। এতে আব্দুর রউফকে সভাপতি ও মুতাসিম বিল্লাহ পাপ্পুকে সাধারণ সম্পাদক করা হয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) বিশ^বিদ্যালয় শাখার ১৪ তম সম্মেলন শেষে এ কমিটির অনুমোদন দেয় সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সধারণ সম্পাদক।

৩০ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি আখতার হোসেন আজাদ, শামিমুল ইসলাম সুমন, হামিদুল্লাহ রুম্মান, সহ-সাধারণ সম্পাদক অজয় কুমার দাস, সাংগঠনিক সম্পাদক মোজাহিদুল ইসলাম মোরশেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোতালেব মিয়া, রাজনৈতিক শিক্ষা ও গবেষনা সম্পাদক আব্দুল আহাদ, অর্থ সম্পাদক রিপন রায়, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক মাহমুদুল হাসান, দপ্তর সম্পাদক আশিকুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক আশিকুর রহমান ও সমাজকল্যাণ সম্পাদক আসমা খাতুন।

দলীয় সূত্রে, শাখা ছাত্র মৈত্রীর ১৪ তম সম্মেলন উপলক্ষে মঙ্গলবার সকাল ১১ টায় টিএসসিসির সামনে জাতীয় সংগীত পাঠ করে আনন্দ মিছিল বের করে নেতাকর্মীরা। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টিএসসিসি করিডরে এসে মিলিত হয়। পরে অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. আব্দুল ম্্্্্ঈুদ সম্মেলনের উদ্বোধন ঘোষনা করেন।

এসময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র মৈত্রীর সদ্য সাবেক সভাপতি মোরশেদ হাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্কাস পার্টির পলিটব্যুরো সদস্য নুর আহমেদ বকুল। বিশেষ অতিথি হিসেবে ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি ফারুক আহমেদ রুবেল, সাধারণ সম্পাদক কাজী আব্দুল মোতালেব জুয়েল এবং সাহিত্য-সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অদিতি আদৃতা সৃষ্টি উপস্থিত ছিলেন। এছাড়াও বিশ্ববিদ্যালয় শাখার সদ্য সাবেক সহ-সভাপতি কামারুজ্জামান জোবায়ের ও আরিফুজ্জামান, সাংগঠনিক সম্পাদক শামিমুল ইসলাম সুমন সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সম্মেলনটি সঞ্চালনা করেন আব্দুর রউফ।

এইচকেজে/ইবি