ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগে নতুন কমিটি ঘোষণা করায় চলছে টান টান উত্তোজনা। বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে ।

মঙ্গলবার দুপুরে নতুন কমিটির শোভাযাত্রা করার সময় উভয় মধ্যে উত্তোজনা সৃষ্টি হয় ।

পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রন করা হয় ।

জানা যায়, ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগে কমিটি ১০জুলাই ঘোষনা পর থেকে উভয় গ্রুপে চলছে চাপা উত্তোজনা । নতুন কমিটি সভাপতি মোঃ আতিকুর রহমান ছগির ও সাধারন সম্পাদক ইস্রাফিল খান নেওয়াজ এর নেতৃত্বে ২শতাধিক নেতা ও কর্মিরা উপজেলা আওয়ামীলীগ অফিসে আসার সময় থানা মোড়ে পুলিশ বাধা দেয় ।

অপর দিকে সাবেক ছাত্রলীগের সভাপতি মোঃ শাহীন হাওলাদার ও সাধারন সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম লিটনের নেতৃত্বে শতাধিক ছাত্রলীগে কর্মিরা উপজেলা আওয়ামীলীগের অফিস অবস্থান করেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য ইন্দুরকানী থানার ওসি মোঃ হাবিবুর রহমান ও এস আই মোঃ জাকির হোসেন ও উপজেলা আওয়ামীলীগের নেতা মোঃ সাঈদুর রহমান উভয় পক্ষের সাথে আলোচনা করেন ।

একপর্যায় সাবেক ছাত্রলীগের সভাপতি তার দলবল নিয়ে অফিস ত্যাগ করেন । পরে নতুন কমিটি এসে অফিসে অবস্থান করেন এবং তারা উভয় গ্রুপ আলাদা আলাদা মিছিল করেন ।

দুগ্রুপে উত্তোজনা দেখে বাজারে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে রাখেন । সাবেক ছাত্রলীগে সভাপতি মোঃ শাহিন হাওলাদার জানান, ছাত্র ও ত্যাগি কর্মীদের মুল্যায়ন না করে উপজেলা ছাত্রলীগ কমিটি ঘোষনা করায় আমরা পুনরায় কমিটি ঘোষনা করায় দাবি জানাই ।

ছাত্রলীগের সভাপতি মোঃ আতিকুর রহমান ছগির জানান, আজকে যারা শত্রু কাল আমাদের বন্ধু সকলের সাথে সমন্বয় করে সাংগঠনিক কার্যক্রম শক্তিশালি করবো এবং ত্যাগি কর্মিদের মুল্যয়ন করা হবে ।

মোঃ মারুফুল ইসলাম/ইন্দুরকানী